Swiggy Moonlight Polciy : হাতে যেন চাঁদ পাওয়া! সুইগির কর্মীদের জন্য বড় ঘোষণা সংস্থার

Swiggy Moonlight Polciy : সংস্থার কর্মীদের জন্য মুনলাইট পলিসি নিয়ে এল সুইগি। এর ফলে সংস্থার কাজের সময়ের বাইরে নিজেদের পছন্দমতো কাজ করতে পারবেন সংস্থার স্থায়ী কর্মীরা।

Swiggy Moonlight Polciy : হাতে যেন চাঁদ পাওয়া! সুইগির কর্মীদের জন্য বড় ঘোষণা সংস্থার
ফাইল ছবি
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Aug 05, 2022 | 8:45 AM

সুইগি ডেলিভারি প্ল্যাটফর্ম তাদের ডেলিভারি বয়দের জন্য নিয়ে এল এক অভাবনীয় সুযোগ। সুইগি ডেলিভারি বয়রা এখন থেকে সুইগির পাশাপাশি বাইরের অন্যান্য প্রজেক্টে কাজ করতে পারবে। এর ফলে অতিরিক্ত অর্থও উপার্জন করতে পারবেন তাঁরা। বুধবার এই মর্মে নিজেদের কর্মচারীদের জন্য একটি নতুন পলিসি নিয়ে এল সুইগি। মুনলাইটিং পলিসি।

সুইগির তরফে জানানো হয়েছে যে, এই পলিসির ফলে ডেলিভারি বয়রা সাপ্তাহিক ছুটির দিনে বা অফিসের সময়ের বাইরে কাজ করতে পারবেন এই সংস্থার কর্মীরা। তবে এই কাজের ফলে তাঁদের অফিসের মধ্যেকার উৎপাদনশীলতায় কোনও প্রভাব পড়বে না। বা কোম্পানির সঙ্গে ব্যবসায়িক স্বার্থে দ্বন্দ্ব সৃষ্টি হবে না। সুইগির এইচআর হেড গিরিশ মেনন একটি বিবৃতিতে জানিয়েছেন, ‘সুইগি সবসময় তার কর্মীদের আকাঙ্খা বোঝার চেষ্টা করে। তাদের বিভিন্ন চাহিদা পূরণের জন্য এর সাংগঠনিক নীতি ডিজাইন করে।’

মেনন আরও জানিয়েছেন, ‘মুনলাইটিং নীতির মাধ্যমে আমাদের লক্ষ্য হল কর্মীদের আমাদের সঙ্গে তাদের পূর্ণ-সময়ের কর্মসংস্থানের পাশাপাশি কোনও বাধা ছাড়াই তাদের নিজেদের পছন্দের কাজ করা। এই সংস্থাকে বিশ্বের মধ্যে ‘পিপিলস ফার্স্ট অর্গ্যানাইজেশন’ হিসেবে গড়ে তোলার দিকে আমাদের যাত্রার আরেকটি ধাপ।’ মুনলাইট প্রকল্প অনুযায়ী নিজের সুইগির কাজ করার পাশাপাশি পছন্দের কাজ করার জন্য এই পলিসির অধীনে নীতিগুলি মেনে চলতে হবে। সুইডির ব্যবসার সঙ্গে পরিপন্থী এরকম কোনও প্রজেক্টের ক্ষেত্রে আগে অনুমোদন নিতে হবে। সমস্ত স্থায়ী কর্মীদের ক্ষেত্রেই এই নীতি প্রযোজ্য। এদিকে গত সপ্তাহেই সুইগির তরফে বেশিরাভাগ কাজের জন্যই স্থায়ীভাবে বাড়ি থেকে কাজের ঘোষণা করেছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla