SSC recruitment 2022: বড় সুযোগ! কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্টাফ সিলেকশন কমিশন

Government Jobs: কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্টাফ সিলেকশন কমিশন। কেন্দ্রীয় এই নিয়োগ আয়োগের পক্ষ থেকে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

SSC recruitment 2022: বড় সুযোগ! কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্টাফ সিলেকশন কমিশন
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 1:44 PM

কলকাতা: করোনা পরিস্থিতির পর চাকরির বাজার এখনও নিম্নমুখী। অতিমারির কারণে গোটা বিশ্বে অনেক লোক কাজ হারিয়েছিলেন, ভারতও তাঁর বাইরে ছিল না। এদেশে অনেক যুবক যুবতী সরকারি চাকুরিজীবী হওয়ার স্বপ্ন দেখেন এবং নিজের লক্ষ্য পূরণের জন্য দিনরাত পরিশ্রম করে প্রস্তুতি নিয়ে থাকেন। তাঁদের জন্য এবার বড় সুযোগ। কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্টাফ সিলেকশন কমিশন। কেন্দ্রীয় এই নিয়োগ আয়োগের পক্ষ থেকে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীরা এসএসসির অফিসিয়াল ওয়েবসাইট ssc.nic.in থেকে এই পদগুলির জন্য আবেদন করতে পারবেন। ইতিমধ্যেই ২৩ মে থেকে আবেদন শুরু হয়ে গিয়েছে। ১৩ জুন অবধি এই পদগুলির জন্য আবেদন করা যাবে। জানা গিয়েছে, ১৫ জুন অবধি অনলাইনে এই পদের আবেদন ফি জমা দেওয়া যাবে এবং ১৬ জুন অবধি অফলাইনে এই আবেদন ফি জমা দেওয়া যাবে। প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে, সব মিলিয়ে মোট ৭৯৭ পদে নিয়োগ করবে এসএসসি।

নিয়োগ প্রক্রিয়া

এই পদগুলিতে চাকরির জন্য কম্পিউটার বেসড পরীক্ষা হবে এবং পরীক্ষায় মাল্টিপল চয়েস প্রশ্ন থাকবে। এই পরীক্ষায় পাশ করলে শারীরিক মাপজোকের পরীক্ষা নেওয়া হবে। এই পরীক্ষা নেবে লাদাখ প্রশাসন।

আবেদন ফি

এই পদগুলিতে আবেদনের জন্য আবেদনকারীকে ১০০ টাকা আবেদন ফি দিতে হবে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের ক্ষেত্রে কোনও আবেদন ফি লাগবে না।

বিস্তারিত জানতে এবং বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন।