DM Office Recruitment: Group-C পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত, জেলাশাসক দফতরে এখন আবেদন করুন

Recruitment 2022: এবার চাকরি প্রার্থীদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পুরুলিয়া জেলাশাসককের দফতর। চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। তবে শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই এই পদের জন্য আবেদন করতে পারবেন।

DM Office Recruitment: Group-C পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত, জেলাশাসক দফতরে এখন আবেদন করুন
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2022 | 9:30 AM

কলকাতা: গোটা দেশে শিক্ষিত বেকার যুবতীদের একটাই চাহিদা, একটি সম্মানজনক চাকরি। বর্তমান বাজারে দীর্ঘদিন ধরে খোঁজ করলেও সহজে সম্মানজনক চাকরি মেলে না। করোনা অতিমারির পরেও বেসরকারি চাকরি ক্ষেত্রে ভাটা চলছে। প্রচুর মানুষের অন্ন সংস্থানের পথে কাঁটা হয়ে দাঁড়িয়েছিল করোনা, বিভিন্ন বেসরকারি সংস্থা কর্মী ছাঁটাইয়ের পথে হাঁটতে বাধ্য হয়েছিল। সরকারি চাকরি জন্য যাঁরা প্রস্তুতি নিচ্ছেন তাদের ক্ষেত্রেও সমস্যা হয়ে দাঁড়িয়েছিল কারণ, নিয়মিত চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হচ্ছিল না। এবার চাকরি প্রার্থীদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পুরুলিয়া জেলাশাসককের দফতর। চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। তবে শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই এই পদের জন্য আবেদন করতে পারবেন। অ্যাকাউন্ট্যান্ট এবং অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট্যান্ট পদে নিয়োগ করা হবে। পদগুলিতে আবেদনের জন্য ১/১/২০২২ এর হিসেবে ৬৩ বছর বয়স হতে হবে। পুরুলিয়া ব্লক অথবা মিউনিসিপ্যাল অফিসে নিয়োগ হবে। আবেদনের শেষ তারিখ ৬ জুন, ২০২২। বিকেল ৫ টা অবধি আবেদন জমা দেওয়া যাবে।

শূন্যপদ

অ্যাকাউন্ট্যান্ট- ১ টি অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট্যান্ট- ১৮ টি

বেতনক্রম

অ্যাকাউন্ট্যান্ট পদে নিয়োগের জন্য ১২ হাজার টাকা এবং অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট্যান্ট পদের বেলায় ১১ হাজার টাকা বেতন মিলবে।

শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা

এই পদগুলিতে আবেদনের জন্য আবেদনকারীর সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীকে যেকোনও সরকারি দফতরের অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে।

আবেদন পদ্ধতি

এই পদগুলিতে আবেদনের ক্ষেত্রে শুধুমাত্র অফলাইনে আবেদন করা যাবে। আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করে, নির্দিষ্ট নথিপত্র সহ জেলাশাসককের কার্যালয়ে জমা দিতে হবে। www.purulia.gov.in এই ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করা যাবে। কী কী নথি লাগবে, তা দেখার জন্য ওয়েবসাইট দেখুন।

আবেদন পাঠানোর ঠিকানা– Office Of The District Magistrate, Mid Day Meal Cell, Purulia

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখতে এবং আবেদনপত্র ডাউনলোড করতে এই লিঙ্কে ক্লিক করুন