IBPS RRB Recruitment 2022 : ব্যাঙ্কে চাকরিই আপনার স্বপ্ন! RRB-তে একাধিক শূন্যপদে চলছে নিয়োগ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অঙ্কিতা পাল

Updated on: Jun 08, 2022 | 9:45 AM

RRB Recruitment : চাকরি প্রার্থীদের জন্য ব্যাঙ্কে চাকরির বড় সুযোগ। গ্রামীণ ব্যাঙ্কে চলছে নিয়োগ। ২৭ জুন অবধি করা যাবে আবেদন।

IBPS RRB Recruitment 2022 : ব্যাঙ্কে চাকরিই আপনার স্বপ্ন! RRB-তে একাধিক শূন্যপদে চলছে নিয়োগ
ছবি- প্রতীকী চিত্র

ব্যাঙ্কের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। RRB এর গ্রুপ B অফিস অ্যাসিসট্যান্ট ও গ্রুপ A অফিসার (স্কেল-I, II, III) অনেকেই কলেজ জীবনে পা রাখার পর থেকেই ভবিষ্যৎ জীবনের পথ বেছে নেয়। কেউ সরকারি চাকরি করার কথা ভাবে , কেউ আবার কর্পোরেট সংস্থায় কাজ করার পরিকল্পনা নিয়েই নিজেকে তৈরি করতে থাকেন। কেউ আবার স্বপ্ন দেখেন ব্যাঙ্কে চাকরি করার। সেই উদ্দেশ্যে অনেকে কোচিং সেন্টারেও ভর্তি হয়ে যান। তারপর শুরু হয়ে যায় প্রস্তুতি। এবার সেইসব প্রার্থীদের জন্য বড় সুযোগ। RRB এর গ্রুপ B অফিস অ্যাসিসট্যান্ট ও গ্রুপ A অফিসার (স্কেল-I, II, III) পদে চলছে নিয়োগ। ৮,১০৬ টি পদে নিয়োগের জন্য IBPS এ এখন থেকেই আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

শূন্যপদ :

৮,১০৬ টি পদে নিয়োগ চলছে। RRB এর গ্রুপ B অফিস অ্যাসিসট্যান্ট ও গ্রুপ A অফিসার (স্কেল-I, II, III) পদে নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ :

২৭ জুন অবধি করা যাবে আবেদন।

আবেদন মূল্য :

অফিসার (স্কেল I, II, III) পদে আবেদনের জন্য SC/ST/PWBD ক্যাটেগরির আবেদনকারীর জন্য ১৭৫ টাকা লাগবে। অন্যান্য ক্যাটেগরির প্রার্থীদের ৮৫০ টাকা আবেদন মূল্য দিতে হবে।

অফিস অ্যাসিসট্যান্ট পদে আবেদনের জন্য SC/ST/PWBD/EXSM ক্যাটেগরির আবেদনকারীর জন্য ১৭৫ টাকা লাগবে। অন্যান্য ক্যাটেগরির প্রার্থীদের ৮৫০ টাকা আবেদন মূল্য দিতে হবে।

প্রিলিমিনারি পরীক্ষা ও মেইনস পরীক্ষার মাধ্যমে গ্রুপ B অফিস অ্যাসিসট্যান্টের জন্য যোগ্য প্রার্থীদের বেছে নেওয়া হবে। পরে দরকার পড়লে ইন্টারভিউ নেওয়া হবে। অফিসার স্কেল II ও III এর জন্য অনলাইনে পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে চূড়ান্ত প্রার্থী নির্বাচন করা হতে পারে।

বিস্তারিত জানতে ক্লিক করুন ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla