Siliguri Municipality Recruitment 2022: রাজ্যে কর্মসংস্থানের বড় সুযোগ, অষ্টম শ্রেণি পাশ করলেই করা যাবে আবেদন

Siliguri Municipality Recruitment 2022: শিলিগুড়ি মিউনিসিপ্য়াল কর্পোরেশনের গাড়ির চালক পদে ১৬ জনকে নিয়োগ করা হবে। ইতিমধ্যেই আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

Siliguri Municipality Recruitment 2022: রাজ্যে কর্মসংস্থানের বড় সুযোগ, অষ্টম শ্রেণি পাশ করলেই করা যাবে আবেদন
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2022 | 7:30 AM

কলকাতা: সরকারি চাকরি করতে চান প্রায় সকলেই। কিন্তু কোথায়, কোন ক্ষেত্রে নিয়োগ চলছে, তা অনেক সময়ই জানা যায় না সঠিক সময়ে তথ্য জানতে না পারার জন্য। তবে আর চিন্তা নেই। রাজ্যেই তৈরি হয়েছে একাধিক কর্মসংস্থানের সুযোগ। রাজ্যের তরফে জানানো হল শিলিগুড়ি পুরসভার কর্মী নিয়োগ করা হবে। অষ্টম শ্রেণি পাশ হলেই এই শূন্যপদে আবেদন করা যাবে। এই সংক্রান্ত বিস্তারিত তথ্য পশ্চিমবঙ্গ সরকারের অফিশিয়াল ওয়েবসাইট wb.gov.in-এ পাওয়া যাবে।

শিলিগুড়ি মিউনিসিপ্য়াল কর্পোরেশনের গাড়ির চালক পদে ১৬ জনকে নিয়োগ করা হবে। ইতিমধ্যেই আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। চলতি সপ্তাহেই আবেদন পাঠানোর শেষ সুযোগ। পশ্চিমবঙ্গ সরকারের অফিশিয়াল ওয়েবসাইট  wb.gov.in- এ ড্রাইভার অ্যাপ্লিকেশন ও নোটিফিকেশন পাওয়া যাবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য-

নিয়োগ- শিলিগুড়ি পুরসভা

শূন্যপদ- গাড়ির চালক পদে নিয়োগ

শূন্য়পদের সংখ্যা- ১৬টি পদে নিয়োগ করা হবে

শিক্ষাগত যোগ্যতা- 

আবেদনকারীকে ন্যূনতম অষ্টম শ্রেণি পাশ হতে হবে। তবে এর থেকে বেশি শিক্ষাগত যোগ্যতার আবেদনকারীরাও এই পদে নিয়োগের জন্য আবেদন করতে পারেন।

অভিজ্ঞতা-

আবেদনকারীর অবশ্যই ন্যূনতম ১ থেকে ৩ বছর গাড়ি চালানোর অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়া আবেদনকারীর অবশ্যই লাইট মোটর ভেহিকেল বা হেভি মোটর ভেহিকেলের লাইসেন্স থাকতে হবে।

আবেদনকারীকে কঠোর পরিশ্রমী, সময় জ্ঞান থাকতে হবে।

বয়সসীমা- 

আবেদনকারীর বয়স ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে।  তবে ওবিসি শ্রেণির জন্য বয়সসীমায় ৩ বছর, জনজাতি-উপজাতির ক্ষেত্রে ৫ বছর অবধি ছাড় দেওয়া হয়েছে।