PM Modi in Gujarat: কংগ্রেসকে বলেছিলাম সন্ত্রাসবাদকে নিশানা করতে, ওরা নিশানা করেছিল আমাকে: মোদী

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sanjoy Paikar

Updated on: Nov 27, 2022 | 11:44 PM

PM Modi in Gujarat: কেন্দ্রে ক্ষমতায় থাকাকালীন কংগ্রেস সন্ত্রাসবাদীদের রক্ষা করত। রবিবার, গুজরাটে নির্বাচনী প্রচারসভায় বক্তৃতা দিয়ে গিয়ে এমনই অভিযোগ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

PM Modi in Gujarat: কংগ্রেসকে বলেছিলাম সন্ত্রাসবাদকে নিশানা করতে, ওরা নিশানা করেছিল আমাকে: মোদী
গুজরাটে নির্বাচনী জনসভায় নরেন্দ্র মোদী

আহমেদাবাদ: কেন্দ্রে ক্ষমতায় থাকাকালীন কংগ্রেস সন্ত্রাসবাদীদের রক্ষা করত। রবিবার, গুজরাটে নির্বাচনী প্রচারসভায় বক্তৃতা দিয়ে গিয়ে এমনই অভিযোগ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এছাড়া বাটলা হাউস এনকাউন্টার এবং উরি সার্জিক্যাল স্ট্রাইকের কথা তুলেও কংগ্রেসকে আক্রমণকরেছেন তিনি। প্রধানমন্ত্রী আরও বলেন, “এমনকি, কংগ্রেসের ভোটব্যাঙ্কেও সন্ত্রাসবাদ রয়েছে।”

এদিন, গুজরাটের খেড়াতে এক জনসভায় বক্তৃতা দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি জানান, দীর্ঘদিন ধরেই গুজরাট সন্ত্রাসবাদের শিকার হয়েছে। সুরাট এবং আহমেদাবাদের ধারাবাহিক বিস্ফোরণের প্রসঙ্গও তোলেন তিনি। তিনি বলেন, ‘কেন্দ্রে তখন ছিল কংগ্রেস। আমরা তাদের সন্ত্রাসবাদকে নিশানা করতে বলেছিলাম। কিন্তু, তারা মোদীকে নিশানা করেছিল। ফলে দেশে সন্ত্রাসবাদ আরও বেড়েছিল।”

প্রধানমন্ত্রী মোদী আরও বলেন, “বাটলা হাউস এনকাউন্টারের সময়ও, কংগ্রেস নেতারা সন্ত্রাসবাদীদের সমর্থনে কান্নাকাটি করেছিলেন। এমনকি কংগ্রেসের জন্য সন্ত্রাসবাদীরাও ভোটব্যাঙ্ক। এখন অবশ্য শুধু কংগ্রেস নয়, এরকম বেশ কয়েকটি দল উঠে এসেছে, যারা শর্টকাটের রাজনীতিতে বিশ্বাস করে। তুষ্টিকরণের রাজনীতিতে বিশ্বাস করে।”

গুজরাটের আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপিকে ভোট দেওয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী মোদী বলেন, “২০১৪ সালে আপনাদের একটি ভোটই দেশে সন্ত্রাসবাদের মোকাবিলার ক্ষেত্রে অনেকটা পার্থক্য গড়ে তুলেছে। দেশের শহরগুলোতে তো বটেই, আমাদের সীমান্তে হামলার আগেও সন্ত্রাসবাদীদের অনেক ভাবতে হচ্ছে। কিন্তু কংগ্রেস আমাদের সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে প্রশ্ন তোলে। সেনাদের অভিযান নিয়েও প্রশ্ন তোলে।” প্রধানমন্ত্রী মোদী আরও বলেন, “রাজ্যের যুবকরা যাদের বয়স ২৫ বছর, তাদের কারফিউয়ের নেই। তাদেরকেও বোমা বিস্ফোরণের হাত থেকে বাঁচাতে হবে। শুধু বিজেপির ডাবল ইঞ্জিন সরকারই এটা করতে পারে।”

আগামী ১ ডিসেম্বর এবং ৫ ডিসেম্বরে দুই ধাপে হবে গুজরাট বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ। ফল ঘোষণা করা হবে ৮ ডিসেম্বর।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla