PM Narendra Modi: ‘অবিস্মরণীয় একটা বিকেল’, সুরাটে সমর্থকদের ভালবাসায় আপ্লুত নমো

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Updated on: Nov 28, 2022 | 11:26 AM

Gujarat Assembly Election: রবিবার সুরাটে নির্বাচনী প্রচারে নাম না করেই আক্রমণ করেন আম আদমি পার্টিকে। তিনি বলেন, "যারা নর্মদা বাঁধের বিরোধীদের নির্বাচনী টিকিট দিয়েছেন, তাদের এ রাজ্যে পা রাখতে দেওয়াই উচিত নয়।"

PM Narendra Modi: 'অবিস্মরণীয় একটা বিকেল', সুরাটে সমর্থকদের ভালবাসায় আপ্লুত নমো
সুরাটে নির্বাচনী প্রচারে প্রধানমন্ত্রী।

সুরাট: ভোটের দামামা বেজে গিয়েছে গুজরাটে । চলতি সপ্তাহই গুজরাটে বিধানসভা নির্বাচন (Gujarat Assembly Election 2022)। তার আগেই শেষ মুহূর্তে নির্বাচনী প্রচার সারছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। রবিবার তিনি গুজরাটের সুরাটে নির্বাচনী প্রচার চালান। সেখানে বিজেপি সমর্থক, সাধারণ মানুষের উচ্ছাস, সমর্থন দেখে আপ্লুত প্রধানমন্ত্রী। এদিন প্রধানমন্ত্রী মোদী নিজেই টুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিয়ো শেয়ার করেন, যেখানে সমর্থকদের ভালবাসারই প্রতিফলন দেখা গিয়েছে। মোদী নিজেও লেখেন, “অবিস্মরণীয় একটা বিকেল কাটালাম সুরাটে! গতকালের কিছু মুহূর্ত তুলে ধরলাম। আমাদের উন্নয়নের লক্ষ্যের জন্যই সাধারণ মানুষের পছন্দ বিজেপি।”

প্রধানমন্ত্রী মোদীর শেয়ার করা ভিডিয়োয় দেখা যায়, ভিড় ঠেলে এগিয়ে যাচ্ছে প্রধানমন্ত্রীর কনভয়। দুই দিকেই সমর্থক ও সাধারণ মানুষের উপচে পড়া ভিড়। কিছুক্ষণ পরে প্রধানমন্ত্রী চলন্ত গাড়ি থেকেই দেহ অর্ধেক বের করে উপস্থিত জনতার দিকে হাত নাড়েন। রাস্তায়, আশেপাশের বাড়ি থেকেও সাধারণ মানুষ প্রধানমন্ত্রীকে দেখতে ভিড় জমান, তাঁকে দেখে হাত নাড়েন।

রবিবার সুরাটে নির্বাচনী প্রচারে নাম না করেই আক্রমণ করেন আম আদমি পার্টিকে। তিনি বলেন, “যারা নর্মদা বাঁধের বিরোধীদের নির্বাচনী টিকিট দিয়েছেন, তাদের এ রাজ্যে পা রাখতে দেওয়াই উচিত নয়। এই ধরনের মানুষদের পা রাখতে দেওয়া অপরাধের সমান। আমি এই বাঁধ প্রকল্পের জন্য অনশনেও বসেছিলাম।”

নর্মদা বাঁধ নিয়ে তিনি আরও বলেন, “সুরাটের মানুষের একটা কথা মাথায় রাখা উচিত। পণ্ডিত জওহরলাল নেহেরু এই প্রকল্পের ভিত্তি প্রস্থর স্থাপন করেছিলেন, কিন্তু ৫০ বছর এই প্রকল্পের কাজ আটকে ছিল। ওরা (সমাজকর্মীরা) নিশ্চিত করেছিল যে গোটা বিশ্বের কেউ যেন গুজরাটের এই প্রকল্পের জন্য টাকা না দেন।”

আজ, সোমবারও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গুজরাটে একাধিক নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন। কচ্ছ, জামনগর, ভাবনগর ও রাজকোটে জনসভায় যোগ দেবেন। অন্য়দিকে, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও গুজরাটের খেরালু, সাভলি, ভিলোরা ও নারানপুরাতে বক্তব্য রাখবেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla