Telangana Election Result 2023: খেলা ঘুরতেই ফুলের তোড়া হাতে কংগ্রেস নেতার বাড়িতে ছুটলেন ডিজিপি

Telangana: ভোটের চূড়ান্ত ফলাফল এখনও বেরোয়নি। তার আগেই রেবন্ত রেড্ডির বাড়িতে ছুটলেন তেলঙ্গানার ডিজিপি অঞ্জনি কুমার। সঙ্গে আরও অন্যান্য পদস্থ পুলিশ কর্তারা। প্রদেশ কংগ্রেস সভাপতির হাতে পুষ্পস্তবক তুলে দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন ডিজিপি।

Telangana Election Result 2023: খেলা ঘুরতেই ফুলের তোড়া হাতে কংগ্রেস নেতার বাড়িতে ছুটলেন ডিজিপি
তেলঙ্গানা প্রদেশ কংগ্রেস সভাপতির বাড়িতে ডিজিপিImage Credit source: ANI
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2023 | 1:48 PM

হায়দরাবাদ: তেলঙ্গানায় ‘হাত’ দেখিয়ে কেসিআর-দের ‘গাড়ি’ থামিয়ে দিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি রেবন্ত রেড্ডি। সকাল থেকেই ভারত রাষ্ট্রীয় সমিতিকে পিছনে ফেলে লিড ধরে রেখেছে কংগ্রেস। শুধু তাই নয়, হাইভোল্টেজ কামারেড্ডি থেকে তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওকে পিছনে ফেলে বড় ব্যবধানে এগিয়ে গিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি। জয় কার্যত নিশ্চিত ধরে নিয়েই উচ্ছ্বাসে মেতেছে কংগ্রেস। হায়দরাবাদে রেবন্ত রেড্ডির বাড়ির সামনে উপচে পড়ছে কর্মী সমর্থকদের ভিড়। ভোটের চূড়ান্ত ফলাফল এখনও বেরোয়নি। তার আগেই রেবন্ত রেড্ডির বাড়িতে ছুটলেন তেলঙ্গানার ডিজিপি অঞ্জনি কুমার। সঙ্গে আরও অন্যান্য পদস্থ পুলিশ কর্তারা। প্রদেশ কংগ্রেস সভাপতির হাতে পুষ্পস্তবক তুলে দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন ডিজিপি।

এদিকে প্রদেশ কংগ্রেস সভাপতি রেবন্ত রেড্ডির হায়দরাবাদের বাড়ির সামনে ভিড় উপচে পড়ছে দলীয় কর্মী ও সমর্থকদের। বাড়ির সামনে উৎসবের মেজাজ। দলীয় কর্মী-সমর্থক , পুলিশ, সাংবাদিকদের ভিড়ে ছয়লাপ। জয় কার্যত নিশ্চিত ধরে নিয়ে হায়দরাবাদের রাস্তায় রোড শো’তেও নেমে পড়েছেন রেবন্ত রেড্ডি। গাড়ির দরজা খুলে বেরিয়ে কর্মী-সমর্থকদের সঙ্গে আনন্দ উচ্ছ্বাসে সামিল হয়েছেন তিনি।

এদিকে সম্পূর্ণ ভিন্ন চিত্র মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের হায়দরাবাদের ক্যাম্প অফিসে। শুনশান ক্যাম্প অফিসে পাহারা দিচ্ছেন গুটিকয়েক পুলিশকর্মী। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, মুখ্যমন্ত্রী তথা বিআরএস প্রধান বর্তমানে তাঁর বাসভবনেই রয়েছেন।