ভোটের মধ্যে জোর ধাক্কা তৃণমূলে, কাউন্সিলার সহ ২ হাজার কর্মীর বিজেপিতে যোগদান

জল্পনা ছিলই। অবশেষে তা সত্যি করে ভোটের মুখে বিজেপি (BJP)-তে যোগদান করলেন গঙ্গারামপুর টাউন তৃণমূলের সভাপতি তথা ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অশোক বর্ধন।

ভোটের মধ্যে জোর ধাক্কা তৃণমূলে, কাউন্সিলার সহ ২ হাজার কর্মীর বিজেপিতে যোগদান
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 30, 2021 | 7:19 PM

গঙ্গারামপুর: জল্পনা ছিলই। অবশেষে তা সত্যি করে বিজেপি (BJP)-তে যোগদান করলেন গঙ্গারামপুর টাউন তৃণমূলের সভাপতি তথা ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অশোক বর্ধন। একুশের বিধানসভা নির্বাচন (West Bengal Assembly Election 2021)-এর আগে তৃণমূল (TMC) ছেড়ে বিজেপিতে যোগ দিলেন তৃণমূলের গঙ্গারামপুর টাউন সভাপতি।

মঙ্গলবার বিকেলে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর বাসস্ট্যান্ড সংলগ্ন বিজেপি কার্যালয়ের সামনে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজেপি জেলা সভাপতি বিনয় বর্মন ও বালুরঘাট লোকসভা কেন্দ্রের সাংসদ সুকান্ত মজুমদার ও বিজেপি প্রার্থী সত্যেন্দ্রনাথ রায়ের উপস্থিতিতে পদ্ম আঁকা পতাকা তুলে নেন অশোক বর্ধন। বিজেপির দাবি, অশোক বর্ধন-সহ ১,৮০০ থেকে ২,০০০ তৃণমূল কর্মী বিজেপিতে যোগ দিয়েছেন। যদিও এদিনের যোগদানে শুধুমাত্র অশোক বর্ধনই ছিল।

দলত্যাগ নিয়ে অশোক বর্ধন বলেন তৃণমূলে থেকে তিনি কাজ করতে পারছিলেন না। তাই বিজেপিতে যোগদান করে আগামী বিধানসভা নির্বাচনে ঘাম ঝরাবেন বলে ঘোষণা তাঁর। হয়ে প্রচুর কাজ করবেন বলে জানিয়েছেন বিজেপিতে যোগদান কারী অশোক বর্ধন।

একসময়ে সিপিএমের শক্ত ঘাঁটি ছিল গঙ্গারামপুর। সেখানে এখন তৃণমূলে রমরমা। পুরসভার সব ওয়ার্ড তৃণমূলের দখলে ছিল। সেখান থেকে একজন কাউন্সিলরের বিজেপিতে যোগদান যে তৃণমূলের কাছে ধাক্কার তা আর বলার অপেক্ষা রাখে না। এদিকে কিছুদিন আগে দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরে মোদীর সভা ছিল। সেই সভাতেও উপস্থিত ছিলেন অশোকবাবু।

আরও পড়ুন: নুসরতের রোড শো থেকে উড়ে এল ইট, প্রচার সেরে ফেরার সময় আহত অশোক দিন্দা

এদিকে অশোক বর্ধনের দলবদল প্রসঙ্গে তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।