‘উনি জঘন্য প্রার্থী’! এবার বিজেপির স্বপন দাশগুপ্তের বিরুদ্ধে সুর চড়ল তারকেশ্বরে

বিজেপিক (BJP) আরামবাগ সাংগঠনিক জেলা সহ সভাপতির দাবি, তারকেশ্বরে প্রার্থী বদল না হলে নোটায় ভোট দেবেন সাধারণ মানুষ।

'উনি জঘন্য প্রার্থী'! এবার বিজেপির স্বপন দাশগুপ্তের বিরুদ্ধে সুর চড়ল তারকেশ্বরে
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Mar 16, 2021 | 4:15 PM

হুগলি: বিজেপির (BJP) স্বপন দাশগুপ্তকে (Swapan Dasgupta) নিয়ে এবার ক্ষোভের আগুন তারকেশ্বরে। প্রার্থী বদলের ডাক দলের অন্দরেই। আরামবাগ সাংগঠনিক জেলা সহ সভাপতি গণেশ চক্রবর্তী এবার মুখ খুললেন তারকেশ্বর বিধানসভার প্রার্থীকে নিয়ে। এই কেন্দ্রে প্রার্থী বদল করার দাবি তুলেছেন তিনি।

গণেশ চক্রবর্তীর অভিযোগ, “আমরা প্রথমে স্বপন দাশগুপ্তকে মেনে নিয়েছিলাম। কিন্তু এখন দেখছি উনি জঘন‍্য প্রার্থী। ফোন করলে ফোন ধরেন না। হেরে গেলে উনি দিল্লি চলে যাবেন। আর আমরা এখানে মার খাব, জেল খাটব। উনি দিল্লি থেকে মজা দেখবেন। ওনার মতো প্রার্থী চাই না। এখানে আমি, গণেশ চক্রবর্তী প্রার্থী হলেও ২০০০০ ভোটে জিততাম।”

আরও পড়ুন: গরু পাচার থেকে অনুপ্রবেশ, বলরামপুরে তৃণমূলকে তুলোধোনা যোগীর

এই বিজেপি নেতার দাবি, “স্থানীয়রা বলেছেন অন্য কেউ প্রার্থী হলে তাঁরা নোটায় ভোট দেবেন। প্রার্থী তো ফোন তোলেন না। শুধু লবিবাজি।” একইসঙ্গে বিজেপি আরামবাগ সাংগঠনিক জেলা সভাপতি বিমান ঘোষের বিরুদ্ধেও অভিযোগ তোলেন গণেশ। জেলা সভাপতি বিমান ঘোষ সিপিএম থেকে এসে বিজেপিকে কলুষিত করছে বলে তাঁর দাবি।

যদিও বিজেপি আরামবাগ সাংগঠনিক জেলা সভাপতি তথা পুরশুড়ার বিজেপি প্রার্থী বিমান ঘোষ বলেন, “রাজ‍্য ও কেন্দ্রীয় নেতৃত্বরা যা সিন্ধান্ত নিয়েছেন, সেটাই ঠিক। সে অনুযায়ীই আমরা চলি। যেই প্রার্থী হোক না কেন পদ্মফুলকে জেতাতে হবে। এখানে ব্যক্তিগত মতামতের কোনও দাম নেই।”