ব্যক্তিজীবন গোপনেই রাখেন, তবে এবার কোন নারীকে প্রকাশ্যে ভালবাসায় ভরালেন জিৎ?

Jeet: বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত, অথচ বিতর্কে নেই নাম, এমন অভিনেতা পাওয়া এক কথায় দুষ্কর, কিন্তু জিৎ সেই অসম্ভবকে সম্ভব করে তুলেছেন। যা নিয়ে তাঁকে প্রশ্ন করলেই তিনি হালকা হাসির মাধ্যমে সবটাই বুঝিয়ে দেয়।

ব্যক্তিজীবন গোপনেই রাখেন, তবে এবার কোন নারীকে প্রকাশ্যে ভালবাসায় ভরালেন জিৎ?
Follow Us:
| Updated on: Jul 26, 2024 | 1:51 PM

জিৎ মদনানি। বরাবরই সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে রাখতেই পছন্দ করেন অভিনেতা। কোনওদিন ব্যক্তিজীবনকে খুব একটা সামনে আনতে দেখা যায়নি তাঁকে। সোশ্যাল মিডিয়ার ব্যবহার কেবল মাত্র ছবির জগতের কারণে। এর বাইরে মাঝে মধ্যে কিছু পোস্ট করে থাকেন, যা না করলেই নয়। সেই জিৎ এবার প্রকাশ্যে এবার ভালবাসায় ভরিয়ে দিলেন কাকে? বিতর্ক থেকে দূর, পরকীয়ার জল্পনা নেই যাঁর জীবনে, সেই অভিনেতাই এবার মনের কথা প্রকাশ্যে আনলেন। বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত, অথচ বিতর্কে নেই নাম, এমন অভিনেতা পাওয়া এক কথায় দুষ্কর, কিন্তু জিৎ সেই অসম্ভবকে সম্ভব করে তুলেছেন। যা নিয়ে তাঁকে প্রশ্ন করলেই তিনি হালকা হাসির মাধ্যমে সবটাই বুঝিয়ে দেয়।

কেবল বিতর্কে নাম না থাকা নয়, বরং বিতর্কে জড়িয়ে পড়াতেও বিশ্বাসী নন তিনি। যাই ঘটে যাক না কেন, জিৎ ছবি ছাড়া কোনও বিষয়ই মুখ খুলতে খুব একটা রাজি থাকেন না। স্পষ্ট নিজের মতামত জানিয়ে দেন, তিনি ছবি ছাড়া কোনও বিষয় কথা বলবেন না। তাই তাঁর কাছে সাধারণত অন্যান্য প্রশ্ন খুব একটা ঠাঁইও পায় না।

View this post on Instagram

A post shared by Jeet (@jeet30)

সেই অভিনেতার জীবনেই ভালবাসার জায়গা দখল করে রয়েছেন এক নারী, তিনি মোহনা। জিৎতের স্ত্রী। তাঁরই জন্মদিনে এবার কলম ধরলেন জিৎ। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘তোমার সঙ্গে ভালবাসাকে আবিষ্কার করার আনন্দই আলাদা। এই সম্পর্কে দুজনেই আলকিত হয়েছি। তোমার জীবনের আনন্দ আমার জীবনে ছড়িয়ে আছে। শুভ জন্মদিন মোহনা মদনানি।’