রাখি সাওয়ান্ত খুব অসুস্থ, হাসপাতালে সঙ্কটজনক অবস্থায় ভর্তি অভিনেত্রী

Rakhi Sawant Hospitalized: হাসপাতালে ভর্তি আছেন বলিউডের ড্রামা কুইন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তাঁর নাকি সঙ্কটজনক অবস্থা। জানিয়েছেন রাখির স্বামী রিতেশ। সারাক্ষণ যেহেতু সিরিয়াস বিষয় নিয়েও মস্করা করেন রাখি, তাঁর এই অসুস্থতার খবরটি বিশ্বাস করতে পারছেন না। এই নিয়ে গর্জে উঠেছেন রাখির স্বামী। কিন্তু বলেননি রাখির কী হয়েছে?

রাখি সাওয়ান্ত খুব অসুস্থ, হাসপাতালে সঙ্কটজনক অবস্থায় ভর্তি অভিনেত্রী
Follow Us:
| Updated on: May 15, 2024 | 6:16 PM

হাসপাতালে ভর্তি আছেন রাখি সাওয়ান্ত। সেরকমই একটি ছবি ছড়িয়ে পড়েছে নেটমহলে। তাতে দেখা যাচ্ছে, রাখির হাতে চ্যানেল করা হয়েছে। মুখ-চোখ এক্কেবারে বসে গিয়েছে রাখির। চোখ বন্ধ। গায়ে সাদা রঙের চাদর টানা। এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রীর। কী হয়েছে রাখির? সংবাদমাধ্যমকে অভিনেত্রীর স্বামী রিতেশ বলেছেন, “রাখির অবস্থা সঙ্কটজনক।”

রাখিকে অনেকেই পাবলিসিটি স্টান্ট কুইন হিসেবে দাগিয়ে দেন। তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়টা যে মস্করা নয়, তা আগে থেকেই খোলসা করে দিয়েছেন রাখির স্বামী রিতেশ। তিনি সাফ বলেছেন, “এটা কিন্তু জোক নয়। মস্করা করার বিষয়ও নয়। রাখি নিজের এমন একটা ইমেজ তৈরি করে নিয়েছেন, যেখানে তাঁর জীবনে ঘটা সিরিয়াস বিষয়টাকেও কেউ বিশ্বাস করতে চায় না। আমি খুবই স্পষ্টবক্তা। আমি সোজাসুজি কথা বলব। রাখির যদি ক্রিটিক্যাল অবস্থা হয়ে থাকে, তা হলে সেটা খুবই ক্রিটিক্যাল। আমার বিশ্বাস খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যাবেন তিনি।”

কিছুদিন আগেই রাখিকে তাঁর স্বামী রিতেশের সঙ্গে দেখা গিয়েছিল। হঠাৎ কী হল রাখির, কেন তিনি হাসপাতালে ভর্তি, তা নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি অভিনেত্রীর স্বামী।

এই খবরটিও পড়ুন