এই প্রথম দ্বৈত ভূমিকায় অভিনয় করবেন আদিত্য রায় কাপুর

শুরুতে অভিনয় করার কথা ছিল সিদ্ধার্থ মালহোত্রা এবং ম্রুনাল ঠাকুরের। এখন সিদ্ধার্থের বদলে অভিনয় করছেন আদিত্য রায় কাপুর।

এই প্রথম দ্বৈত ভূমিকায় অভিনয় করবেন আদিত্য রায় কাপুর
আদিত্য রায় কাপুর
Follow Us:
| Updated on: Apr 23, 2021 | 11:59 AM

‘কবীর সিং’-এর প্রযোজক মুরদ খেতানি আগের বছরেই ঘোষণা করেছিলেন তিনি ‘থাড়ম’-এর রিমেক বানাবেন। সেই মত কথা এগিয়েছিল। কিন্তু লকডাউন শুরু হওয়ার জন্য সমস্ত প্ল্যান ভেস্তে যায়। শুরুতে অভিনয় করার কথা ছিল সিদ্ধার্থ মালহোত্রা এবং ম্রুনাল ঠাকুরের। কিন্তু সময় মত শুটিং শুরু না হওয়ায় সিদ্ধার্থের ডেট প্রবলেম হয়। ছবিটি থেকে সরে আসেন তিনি। ছবিটি নতুন করে শুরু করার কথা ভাবছেন প্রযোজক। সিদ্ধার্থের বদলে অভিনয় করছেন আদিত্য রায় কাপুর।

View this post on Instagram

A post shared by @adityaroykapur

ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন সিদ্ধার্থ সরে আসার পর প্রযোজক-পরিচালক এমন একজন হিরোকে খুঁজছিলেন যাঁকে দেখতে ভাল এবং অ্যাকশনটাও করতে পারেন। আদিত্যর কথা প্রথম মাথায় আসে প্রযোজকের। তিনি তাঁকে চিত্রনাট্য শোনান। আদিত্যর দারুণ পছন্দ হয়। সঙ্গে সঙ্গেই তিনি ডেটস দিয়ে দেন। এই প্রথম দ্বৈত ভূমিকায় অভিনয় করবেন আদিত্য। ছবিটি অ্যাকশনধর্মী। আদিত্যর চরিত্রে অনেক স্তর আছে। চরিত্রটি বেশ পছন্দ হয়েছে তাঁর। ছবিতে নায়িকার ভূমিকায় ম্রুনাল ঠাকুরই থাকছেন। এই প্রথম তাঁরা একসঙ্গে কাজ করছেন। তবে ছবির নাম কী হবে তা নিয়ে কিছু জানাননি প্রযোজক। খুব শীঘ্রই শুটিং শুরু হবে।

আরও পড়ুন:রাকেশ এবং পিঙ্কির ৫০তম বিবাহবার্ষিকী, কীভাবে শুভেচ্ছা জানালেন সুজান?

আদিত্য রায় কাপুর এই মুহূর্তে আহমেদ খানের ‘ওম’-এর শুট করছেন। শোনা যাচ্ছে ‘ওম’-এর শুটিং শেষ করে তিনি নতুন ছবির শুটিং শুরু করবেন।