নতুন বছরে ভক্তদের সুখবর দিলেন অক্ষয়

বছরের গোড়াতেই চমক অভিনেতার।

নতুন বছরে ভক্তদের সুখবর দিলেন অক্ষয়
অক্ষয় কুমার।
বিহঙ্গী বিশ্বাস

|

Jan 23, 2021 | 1:37 PM

নতুন বছরেই ভক্তদের সারপ্রাইজ দিলেন অভিনেতা অক্ষয় কুমার। শোনালেন সুখবর। বড় পর্দায় অক্ষয়ের ছবির জন্য হা-পিত্যেশ করা ফ্যানেদের জানলেন তাঁর সুপারহাইপড ছবি ‘বচ্চন পাণ্ডে’ মুক্তি পাচ্ছে কবে?

তাঁর ‘বচ্চন পান্ডে’ লুক শেয়ার করে অক্ষয় জানিয়েছেন, আগামী বছরের ২৬ জানুয়ারি অর্থাৎ প্রজাতন্ত্র দিবসের দিনেই, ওটিটি নয়, বড় পর্দায় মুক্তি পাবে ওই ছবি। ছবিতে অক্ষয়ের লুক এক কথায় ‘ভয়াবহ’। চুল উশকো খুশকো, মাথায় ব্যান্ডানা, শক্ত চোয়াল আর গলায় মোটা চেন… তাঁর এই অবতার আগে দেখেননি ভক্তরা। অক্ষয় নিজেও স্বীকার করে নিয়েছেন, ‘ এই একটি লুকই যথেষ্ট’।

ছবিতে অক্ষয় কুমার ছাড়াও থাকছেন কৃতি শ্যানন, জ্যাকলিন ফার্নান্দেজ। আপাতত সেই ছবির শুটের জন্যই রাজস্থানের জয়সালমিরে রয়েছে টিম ‘বচ্চন পান্ডে’। ছবিটি পরিচালনা করছেন ফারহাদ সামজি। প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালা। এই সাজিদের প্রযোজনায় ১০ নম্বর ছবি করছেন অক্ষয়। ছবিতে ‘বচ্চন পান্ডে’র ভূমিকাতেই দেখা যাবে খিলাড়ি কুমারকে। বচ্চন পাণ্ডে আদপে গ্যাংস্টার যিনি অভিনেতা হতে চান। অন্যদিকে কৃতির চরিত্রটি একজন সাংবাদিকের যিনি ভবিষ্যতে চিত্র পরিচালক হওয়ার স্বপ্ন দেখেন। অক্ষয়কে শেষ দেখা গিয়েছিল ‘লক্ষ্মী’ ছবিতে। সেই ছবি বক্স অফিসে সাফল্য পেলেও সমালোচকদের নজর কাড়েনি।

‘চুলবুল পাণ্ডে’ কে ফুল মার্কস দিয়েছিল সিনেপ্রেমীরা, আর এক পাণ্ডেও কি পারবে মন জয় করতে? বলবে সময়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla