Amitabh-Anupam-Boman: ‘তোমাকে জানালাম ভালবাসা’, কাকে বলছেন অমিতাভ, অনুপম, বোমান?    

Amitabh-Anupam-Boman: কখনও বডি ডাবল ছাড়াই করেন অ্যাকশন দৃশ্যে অভিনয়, তো কখনও তিনি টাইগার শ্রুফকে চ্যালেঞ্জ ছুঁড়ে তাঁর মতো ‘কিক’ দেওয়ার ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন।

Amitabh-Anupam-Boman: ‘তোমাকে জানালাম ভালবাসা’, কাকে বলছেন অমিতাভ, অনুপম, বোমান?    
তিনজনে বয়সকে তুড়ি মেরে কাকে ভালবাসা পাঠাচ্ছেন
Follow Us:
| Edited By: | Updated on: May 03, 2022 | 4:07 AM

বয়স একটা সংখ্যা মাত্র। এটা বারে বারে বুঝিয়ে দেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। বাস্তব জীবন হোক কিংবা সিনেমা-সবেই তিনি দেন এই বার্তা। কখনও বডি ডাবল ছাড়াই করেন অ্যাকশন দৃশ্যে অভিনয়, তো কখনও তিনি টাইগার শ্রুফকে চ্যালেঞ্জ ছুঁড়ে তাঁর মতো ‘কিক’ দেওয়ার ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। তাঁর ছবি ‘১০২ নট আউট’-এও তিনি এই কথাই বলেন ছবিতে তাঁর ছেলে ঋষি কাপুরকে। ৭৯ বছর বয়সে তিনি কতটা ফিট, তাঁর কাজের দিকে তাকালেই বোঝা যায়। এখনও নানা ধরনের সিনেমার চরিত্র হয়ে ওঠেন অবলীলায়। তাঁর কথা ভেবে এখনও পরিচালকরা চরিত্র তৈরি করেন। সিনেমার শুটিংয়ের পাশাপাশি নিয়মিত ব্লগ লেখেন। সব বিষয়ে তিনি থাকেন আপডেট। আজ লক্ষ্ণৌ তো কাল ঋষিকেশ, পরশু দিল্লি-এক নাগাড়ে ট্র্যাভেল করতে থাকেন। অনেক ইয়ং মানুষকে রীতিমতো প্রতিযোগিতায় ফেলে দেবেন তিনি ফিটনেসের ক্ষেত্রে।

এবার তিনি নিজের সঙ্গে নিলেন বোমান ইরানি (Boman Irani) এবং অনুপম খেরকে(Anupam Kher)।বয়সে যদিও অনুপম, বোমান তাঁর থেকে ছোট, তবুও তাঁদের নিয়ে নিজের ইনস্টাগ্রামে দিলেন আরও একবার ‘কিক’-দেওয়ার ছবি। অবশ্য ছবি দেখে বোঝার উপায় নেই বিগ বি তিন অভিনেতার মধ্যে বয়সে সবচেয়ে বড়। কারণ সবার উপরে রয়েছে তাঁর পা-ই। ছবি দিয়েই থামেননি তিনি, সঙ্গে রয়েছে মজার ক্যাপশন, ‘ইয়ে উমর কা তাকাজা হ্যায়, হ্যায়তরঙ্গেজ নজারা হ্যায়’। (এটা বয়সের ধর্ম, চোখ ধাঁধানো দৃশ্য)।

‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবির পরিচালক সুরয বরজাতিয়া (Sooraj Barjatya) তৈরি করছেন নতুন ছবি ‘উনচাইয়া’ (Uunchai)। এই সিনেমার সেটেই ছবিটি তুলেছেন বিগ বি। আসলে সুরয ছবির শুটিং গুটিয়ে ফেলেছেন। তাই শুটিং শেষে মজার দৃশ্য শুট। ছবিতে এই তিন জন ছাড়াও রয়েছেন ড্যানি ডেনঞ্জাপ্পা, নীনা গুপ্তা।

অনুপমও শুটিং শেষের পর একটি ভিডিয়ো পোস্ট করেন, যেখানে দেখা যাচ্ছে সুরয, বিগ বি, অনুপম, বোমান, নীনা সহ ছবির সঙ্গে যুক্ত সদস্যরা সকলে লাফাচ্ছেন। ব্যাকগ্রাউন্ডে বাজছে ১৯৯৪ সালে সুরযের জনপ্রিয় ছবি ‘হাম আপকে হ্যায় কৌন’-এর ‘মুঝসে জুদা হোক কর’ গানটি।

View this post on Instagram

A post shared by Anupam Kher (@anupampkher)

হঠাৎ কেন এই ভিডিয়ো? তাও ক্যাপশনে লিখেছেন অনুপম, “সিনেমার শুটিং শেষ। ধন্যবাদ সুরয বরজাতিয়া, ‘উনচাইয়া’ ছবির শুটিংয়ের সময়ে তোমার ভালবাসা, উষ্ণতা, উজ্জ্বলতা, সহানুভূতি সব কিছুর জন্য। আমাদের এই লাফানো তোমার জন্য। কারণ এটা তোমারই সিগনেচার স্টেপ। যখন আমরা ভাল শট দিই তুমি এটাই করে থাক। এটা আমাদের তরফ থেকে তোমাকে সম্মান জানানো, তোমার এত ভাল পরিচালনার জন্য। আসলে ছোট্ট প্রচেষ্টা তোমাকে বলার,  আমরা তোমাকে খুব ভালবাসি”।

আরও পড়ুন-Satyajit Ray-Cannes: সত্যজিৎ রায়ের জন্মদিনে কান চলচ্চিত্র উৎসবের বিশেষ শ্রদ্ধার্ঘ্য, তাঁর ছবির সংরক্ষণ, জেনে নিন কোন কোন ছবি

আরও পড়ুন-Kartik Aaryan-Sushant Singh Rajput: কার্তিক আরিয়ান ফিরিয়ে আনলেন সুশান্ত সিং রাজপুতের স্মৃতি!

আরও পড়ুন-Viral Photo-Hrithik Roshan: হৃত্বিকের অন্তর্বাসে হাত মহিলা অনুরাগীর, কী বললেন ভারতীয় গ্রিক দেবতা!