সুশান্তের অদেখা বেশ কিছু ছবি পোস্ট করলেন অঙ্কিতা লোখন্ডে

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ‘যা খুশি জিজ্ঞেস করতে পারেন’ লিখে ইনস্টাগ্রামে এক প্রশ্ন-উত্তর পর্ব শুরু করেন অঙ্কিতা।

সুশান্তের অদেখা বেশ কিছু ছবি পোস্ট করলেন অঙ্কিতা লোখন্ডে
অঙ্কিতা-সুশান্ত।
শুভঙ্কর চক্রবর্তী

|

Jan 26, 2021 | 5:08 PM

গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউড ইন্ডাস্ট্রিতে এক অপূরণীয় শূন্যতা গ্রাস করেছে। অভিযোগ ওঠে বান্দ্রার নিজের আবাসনে আত্মহত্যা করেন তরুণ অভিনেতা। এবং এ খবরে গোটা দেশবাসী ভীষণভাবে ভেঙে পড়ে। সুশান্তের পরিবার এবং তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে অভিনেতার অভিনেতার অস্বাভাবিক মৃত্যুর ন্যায় বিচারের দাবিতে বারবার সরব হয়েছেন।

মাঝেমধ্যেই অঙ্কিতা প্রাক্তন প্রেমিকের অপ্রকাশিত ছবি এবং ভিডিয়ো পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সুশান্তের ভক্তকূল এখনও সে সব ছবির স্ক্রিনশট অথবা ডাউনলোড করে প্রিয় অভিনেতাকে সঙ্গে জড়িয়ে নিয়েছে নিজেদের।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ‘যা খুশি জিজ্ঞেস করতে পারেন’ লিখে ইনস্টাগ্রামে এক প্রশ্ন-উত্তর পর্ব শুরু করেন, অঙ্কিতা। অঙ্কিতার ভক্তকূল একের পর এক প্রশ্ন পাঠাতে থাকেন অভিনেত্রীর কাছে। প্রাক্তন প্রেমিকের সঙ্গে বেশ কিছু অপ্রকাশিত ছবি পোস্ট করেন। সুশান্তের পরিবারের সঙ্গে কাটানো মূহূর্তের এক ছবিও পোস্ট করেন অঙ্কিতা।

স্মৃতির পাতা উড়ে…

এক ফ্যান জিজ্ঞেস করেন ‘এক শব্দে ‘সুশিতা’ (সুশান্ত এবং অঙ্কিতা) ফ্যানদের জন্য কিছু বলুন।’ অঙ্কিতা লেখেন, ‘আমাদের ভালবাসুন। ওঁর (সুশান্ত) এবং ওঁর পরিবারের জন্য প্রার্থনা করুন।’

সুশান্ত এবং অঙ্কিতার কিছু অপ্রকাশিত ছবি পোস্ট করতে অনুরোধ করেন আরেক ফ্যান। অঙ্কিতা সুশান্তের এক ছবি পোস্ট করেন, যেখানে তিনি রাশামি দেসাই এবং তাঁর তৎকালীন স্বামী নন্দিশ সন্ধু। ‘মহেন্দ্র সিং ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ শুটিংয়ের সময় অঙ্কিতা-সুশান্তের ভিডিওকলের স্ক্রিনশটও পোস্ট করেন অঙ্কিতা।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla