কোনও রিসেপশন পার্টি দিচ্ছেন না বরুণ ধাওয়ান!

শোনা যাচ্ছিল ২ ফেব্রুয়ারি নাকি ধুমধাম করে রিসেপশন দিচ্ছেন বরুণ-নাতাশা। কিন্তু সেই আশায় পুরোপুরি জল ঢেলেছেন বরুণের কাকা অনিল ধাওয়ান।

কোনও রিসেপশন পার্টি দিচ্ছেন না বরুণ ধাওয়ান!
বরুণ-নাতাশার বিয়ে
রণজিৎ দে

|

Jan 26, 2021 | 2:20 PM

২৪ জানুয়ারি মুম্বই থেকে কিছু দূরে আলিবাগে লোকচক্ষুর আড়ালে বিয়ে সারলেন বরুণ ধাওয়াননাতাশা দালাল। সেই বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। বিয়ে সারার পর বরুণ নিজেই সোশ্যাল মিডিয়ায় কয়েকটা ছবি পোস্ট করেন। ঝড়ের গতিতে সেই ছবিগুলো ভাইরাল হয়কিন্তু খুব বেশি ছবি পাওয়া যায়নি। বরুণ যে ক’টা ছবি পোস্ট করেছেন, শুধু সে ক’টাই! পাওয়া যাবেই বা কী করে? বরুণনাতাশা দু’জনেই সমস্ত হাউস স্টাফদের মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ করে দিয়েছিলেন। নিমন্ত্রিতদের মোবাইলে ছবি নাতুলতে অনুরোধ করেছিলেন। অত্যন্ত চুপিসারে, ঘেরাটোপের মধ্যে বিয়ে সেরেছেন বরুণনাতাশা। এমনকী বেছে বেছে নেমতন্নও করেছেন তাঁরা। বচ্চন ফ্যামিলি থেকে গোবিন্দা, বলিউডের অনেকেই বাদ পড়েছিলেন নেমতন্ন তালিকা থেকে।

View this post on Instagram

A post shared by VarunDhawan (@varundvn)

শোনা গিয়েছিল, বরুণনাতাশা চুপিসারে বিয়েটা সারলেও পরে বড়সড় একটা রিসেপশন পার্টি দেবেন। বিয়েতে যাঁদেরকে নেমতন্ন করতে পারেননি, সবাইকেই ডাকবেন রিসেপশনে। প্রথমে কানাঘুষো খবর পাওয়া যাচ্ছিল ২৬ জানুয়ারি রিসেপশন রাখছেন ধাওয়ান পরিবার। কিন্তু পরে জানা যায় সেই খবর ভুয়ো। এরপর আরেকটা দিনের কথা উঠে আসে। হাওয়ায় ছড়ায়, ২ ফেব্রুয়ারি নাকি ধুমধাম করে রিসেপশন দিচ্ছেন বরুণনাতাশা। কিন্তু সেই আশায় পুরোপুরি জল ঢেলেছেন বরুণের কাকা অনিল ধাওয়ান। তিনি পরিস্কার জানিয়েছেন রিসেপশনের খবর একেবারেই ভুয়ো। কোনও রিসেপশন পার্টি দিচ্ছেন না ধাওয়ান পরিবার। পরিবারের প্রত্যেকেই যে যার কাজ নিয়ে সবাই খুব ব্যস্ত। এই মুহূর্তে রিসেপশনের কোনও প্ল্যানিং নেই তাঁদের। যদি কোনও প্ল্যানিং হয়,ওঁনারা জানাবেন। আপাতত নব দম্পতির শুভ কামনায় মশগুল গোটা পরিবার।

আরও পড়ুন :প্রকাশ্যে বরুণ-নাতাশার বিয়ের একগুচ্ছ ছবি, দেখুন ফোটো অ্যালবাম

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, বরুণনাতাশা হানিমুন করতে উড়ে যাচ্ছেন ইস্তাবুল। মধুচন্দ্রিমা যাপনের জন্য পৃথিবীর অন্যতম সেরা বিলাসবহুল হোটেল সিরাগন প্যালেস বুকিং করেছেন নব দম্পতি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla