তামিলের বদলে হিন্দি বলছেন সঞ্চালক, মঞ্চ থেকে নেমে গেলেন এআর রহমান, ভাইরাল ভিডিয়ো

দিন কয়েক আগে ঘটে যাওয়া এক সাংবাদিক সম্মেলনে অভিনেতা এহান খানের সঙ্গে এক ফ্রেমে বন্দী হয়েছিলেন রহমান। চেন্নাইয়ে অনুষ্ঠিত সেই সম্মেলনে সঞ্চালক এআর রহমানের পরিচয় তামিলে দিলেও এহানের পরিচয় দেওয়ার সময়েই হিন্দির আশ্রয় নেন তিনি।

তামিলের বদলে হিন্দি বলছেন সঞ্চালক, মঞ্চ থেকে নেমে গেলেন এআর রহমান, ভাইরাল ভিডিয়ো
এআর রহমান
Follow Us:
| Updated on: Mar 30, 2021 | 4:12 PM

তামিলের বদলে হিন্দি বলছেন সঞ্চালক। সঞ্চালককে থামিয়ে দিয়ে হঠাৎই মঞ্চ থেকে নেমে গেলেন সঙ্গীত জগতের আইকন এআর রহমান। নেটমাধ্যমে ভাইরাল হল সেই ভিডিয়ো। এর পরেই নেটিজেনদের প্রশ্ন এআর রহমান কি রেগে গিয়েছেন?

দিন কয়েক আগে ঘটে যাওয়া এক সাংবাদিক সম্মেলনে অভিনেতা এহান খানের সঙ্গে এক ফ্রেমে বন্দী হয়েছিলেন রহমান। চেন্নাইয়ে অনুষ্ঠিত সেই সম্মেলনে সঞ্চালক এআর রহমানের পরিচয় তামিলে দিলেও এহানের পরিচয় দেওয়ার সময়েই হিন্দির আশ্রয় নেন তিনি। এর পরেই সেই সঞ্চালকের উদ্দেশে এআর রহমানের বিস্ময় ভরা মন্তব্য, ‘হিন্দি’? মঞ্চ থেকেও নেমে যেতে দেখা যায় তাঁকে। যদিও খানিক পরেই নিজেকে সামলে নিয়ে রহমান বলেন, তিনি মজা করছিলেন। পরিস্থিতি সামাল দিতে সেই সঞ্চালককেও বলতে শোনা যায়, “মায়েস্ত্রো যখন ট্রোল করে তখন তা নির্দ্বিধায় আনন্দেরই।

তামিল নাড়ুর মাদ্রাস (অধুনা চেন্নাই)য়েই জন্ম রহমানের। তামিল এবং মালায়ালাম ছবি দিয়েই তাঁর কেরিয়ার শুরু। সুর দিয়েছেন বহু সুপারহিট হিন্দি গানেও। কিন্তু অ্যাওয়ার্ড শো থেকে রিয়ালিটি শো– রহমান বক্তব্য রাখার সময় বেছে নেন তাঁর মাতৃভাষা অথবা ইংরাজি। এ বারেও কি সেই বার্তাই দিলেন তিনি? প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।