করণের ছবিতে আলিয়া-রণবীর, রয়েছেন সইফ-পুত্র ইব্রাহিমও

শুটিং ফ্লোরে পা ফেলার আগে চরিত্রের গ্রাফ বুঝতে একাধিক ওয়ার্কশপের মধ্যে দিয়ে যেতে হবে অভিনেতা-অভিনত্রীকে।

করণের ছবিতে আলিয়া-রণবীর, রয়েছেন সইফ-পুত্র ইব্রাহিমও
আলিয়া-রণবীর-ইব্রাহিম।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2021 | 4:32 PM

রোহিত শেট্টি পরিচালিত ‘সার্কাস’-এর শুটিং প্রায় শেষের মুখে। তবে এবার কোন ছবিতে আবার দেখা যাবে বলিউডের প্রথম সারির অভিনেতা রণবীর সিংকে, এই নিয়েই বাড়ছে দর্শকদের উন্মাদনা।

আরও পড়ুন ‘দয়া করে প্রার্থনা করুন’, হাসপাতালে ভর্তি একরত্তি কন্যার জন্য কাতর আবেদন পরিচালকের

এসবের মধ্যে এল এক নতুন খবর। আলিয়া ভাটের সঙ্গে এক ছবিতে অভিনয় করতে চলেছেন রণবীর ‘খিলজি’ সিং। এখানেই শেষ নয় ছবির পরিচালক যে কেউ নন। বলিউডের স্বনামধন্য পরিচালক করণ জোহর। শোনা যাচ্ছে, সবকিছু ঠিকঠাক থাকলে জুন/জুলাই মাসে শুরু হতে পারে ছবির শুটিং। রিয়েল লোকেশনে হবে ছবির শুটিং।

তবে ফ্লোরে পা ফেলার আগে চরিত্রের গ্রাফ বুঝতে একাধিক ওয়ার্কশপের মধ্যে দিয়ে যেতে হবে অভিনেতা-অভিনত্রীকে। এবং তারপরই রোমান্সের সিনেম্যাটিক দুনিয়ার মধ্যমণি হয়ে উঠবেন আলিয়া-রণবীর।

সুখবরের ইতি এখানেই নয়। সূত্রের খবর, সইফ আলি খানের পুত্র ইব্রাহিম খান সহ-পরিচালকের ভূমিকায় রয়েছেন। সূত্র আরও জানান, “না এখনই তাঁকে লঞ্চ করার কোনও প্ল্যান নেই। তিনি ফিল্মের সঙ্গে যুক্ত হয়েছেন কারণ তিনি ছবি নির্মাণের গোটা প্রক্রিয়ার মধ্যে থাকতে চান। ও অল্পবয়স্ক ছেলে, এখনও পড়াশোনা করছে। ওকে এখনও ভাবতে হবে ও অভিনেতা হতে চায়. না পরিচালক নাকি অন্য কিছু।”

প্রেমের ছবিটিতে রয়েছে অনসম্বল কাস্টিং। রণবীর একেবারে মডার্ন স্পোর্টিং লুক, পরনে জ্যাকেট, টুপি, টর্ন জিনসে দেখা যাবে। অন্যদিকে আলিয়ার চরিত্র নায়কের তুলনায় খানিক সুক্ষ্ম। এটি হালকা চালের প্রেমের কাহিনী এবং তাতে কোনও সামাজিক বার্তা নেই। গত তিন দশক ধরে যে ধরণের ছবি ধর্মা প্রোডাকশন উপহার দিয়েছে, ঠিক তেমনই ছবি এটি।