তনুশ্রীর পর ববি! ঘামে ভেজা শরীর ও সিক্সপ্যাকে ভোলবদল অভিনেতার, অবাক নেটিজেনরা

কিন্তু হঠাৎ কেন এত কসরত? সূত্রের খবর, কবির সিং-এর পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরবর্তী ছবি 'অ্যানিম্যাল'-এর জন্যই নিজেকে পুরোদস্তুর গড়ে তুলছেন ববি। আর সে জন্যই 'আশ্রম' ওয়েবসিরিজের বাবা নিরালা একেবারে অন্য ভূমিকায়।

তনুশ্রীর পর ববি! ঘামে ভেজা শরীর ও সিক্সপ্যাকে ভোলবদল অভিনেতার, অবাক নেটিজেনরা
ববির ভোলবদল।
Follow Us:
| Updated on: Mar 18, 2021 | 3:22 PM

তনুশ্রী দত্তর পর এবার ববি দেওল– বলিসেলেবদের ওয়েটলস জার্নিতে শামিল আরও এক নাম। ওজন ঝরিয়ে, সিক্স প্যাকের ববিকে চেনা দায়! প্রকাশ্যে তাঁর ‘ভোলবদল’-এর ভিডিয়ো। ভিডিয়োয় দেখা যাচ্ছে, ওয়েটলিফটিং থেকে ক্রাঞ্চ, ববি ব্যস্ত শরীরচর্চায়। শরীর ভেজা ঘামে। তাঁর কাঁচা-পাক দাঁড়ি আর সিক্স প্যাক ৫২-তেও তাঁকে করে তুলেছে একেবারে ‘তরুণ’।

কিন্তু হঠাৎ কেন এত কসরত? সূত্রের খবর, কবির সিং-এর পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরবর্তী ছবি ‘অ্যানিম্যাল’-এর জন্যই নিজেকে পুরোদস্তুর গড়ে তুলছেন ববি। আর সে জন্যই ‘আশ্রম’ ওয়েবসিরিজের বাবা নিরালা একেবারে অন্য ভূমিকায়। ভিডিয়োতে দেখা যাচ্ছে তাঁর ফিটনেস ট্রেনার প্রজ্জবল শেট্টিকেও।

গত বছর লকডাউনের ফলে যখন সেলেবমহলে শোনা যাচ্ছিল কাজের জন্য হাহুতাশ, ঠিক সেই সময়ে নিজেকে নতুন করে আবারও আবিষ্কার করেন ববি। মুক্তি পায় তাঁর ওয়েবসিরিজ ‘আশ্রম’। ববির অভিনয় প্রশংসিত হয়ে সমালোচক মহলেও। এখানেই শেষ নয় ওটিটিতে মুক্তিপ্রাপ্ত তাঁর আরও এক ছবি ‘ক্লাস অব এইট্টিথ্রি’তেও তাঁর অভিনয় নজর কাড়ে।

অথচ দু’বছর আগেও হিসেবটা এমন ছিল না। বলিউডে ইঁদুরদৌড়ে প্রায় বিস্মৃত হতে বসেছিলেন ববি। দিন কয়েক আগে সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে ববি বলেন, “যখন দেখলাম আমার সন্তানরা আমায় বাড়িতে বসে থাকতে দেখছে, আমার মনে হল আমি একজন অভিনেতা, শুধুমাত্র লিড চরিত্রে অভিনয় করার জন্য আমি আসিনি। মনে হল নিজেকে প্রমাণ করার দরকার রয়েছে আমার।” বাকিটা ইতিহাস। শুধু যে গঠনগত পরিবর্তন এসেছে তা নয়, হাতেও রয়েছে একগুচ্ছ কাজ। ‘অ্যানিম্যাল’ ছাড়াও ববিকে দেখা যাবে ‘লাভ হস্টেল’, ‘পেন হাউজ’ সহ বেশ কিছু ছবিতে।