29 Years of SRK: ‘আপনিও কি বেকার হয়ে গেলে, স্যর…আমাদের মতো’, শাহরুখকে প্রশ্ন এক ভক্তর, উত্তরে কিং খান বললেন…

‘পাঠান’ ছবির মাধ্যমে অভিনেতা বলিউডে প্রত্যাবর্তন করতে চলেছেন। ছবিতে রয়েছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম।

  • Publish Date - 5:39 pm, Fri, 25 June 21 Edited By: শুভঙ্কর চক্রবর্তী
29 Years of SRK: ‘আপনিও কি বেকার হয়ে গেলে, স্যর...আমাদের মতো’, শাহরুখকে প্রশ্ন এক ভক্তর, উত্তরে কিং খান বললেন...
শাহরুখ টুইটারে।

দীর্ঘ ২৯ বছরের ফিল্মি কেরিয়ার। বলিউডের সুপারস্টার শাহরুখ খান ইন্ডাস্ট্রিতের এখ অধ্যায় শেষ করলেন আজ। বেশ কিছুদিন ধরে তিনি তাঁর টুইটারে হ্যান্ডেলে বিভিন্ন পোস্টের মাধ্যমে ফ্যানদের সঙ্গে যোগাযোগ রাখছিলেন অভিনেতা। আজ ‘আস্ক মি এনিথিং’ সেশনের মাধ্যমে তাঁর ভক্তদের প্রশ্নের জবাব দিলেন কিং খান। একাধিক প্রশ্ন ছুঁড়ে দিলেন তাঁর ভক্তকূল। শাহরুখও জবাব দিলেন তাঁর বুদ্ধির জোরে।

 

 

তাঁর অভিনীত শেষ ছবি ‘জিরো’ বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। ‘পাঠান’ ছবির মাধ্যমে অভিনেতা বলিউডে প্রত্যাবর্তন করতে চলেছেন। ছবিতে রয়েছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। তাঁকে এক ফ্যান শাহরুখের ফিল্মগুলোর রিলিজের ঘোষণার প্রসঙ্গে জিজ্ঞাসা করেন, শাহরুখ জবাবে বলেন ”লাউডস্পিকার ঘোষণা করে… । আমি আমার ফিল্মগুলোকে আপনার হৃদয়ে প্রবেশ করার সুযোগ দেব” অন্য একটি টুইটে তিনি লেখেন, ‘এই মুহূর্তে যা পরিস্থিতি আমি মনে করি কিছুটা ধৈর্য নিয়ে ফিল্ম রিলিজের শিডিউল করাটা বুদ্ধিমানের।‘

 

 

শাহরুখের সেরা উত্তর দিয়েছেন ফ্যানের করা এক প্রশ্নের। একজন তাঁকে জিজ্ঞেস করেন ‘আপনিও কি বেকার হয়ে গেলে, স্যর…আমাদের মতো’ জবাবে এসআরকে লেখেন, ‘যাঁরা কিছু করে না..তাঁরা..’। তাঁর এই উত্তরের সঙ্গে মিলে গিয়েছে শাহরুখের বাবার এক উক্তি। শাহরুখ বলেছিলেন তাঁর বাবা একবার তাঁকে বলেছিলেন, “যাঁরা কিছু করে না..তাঁরা অসামান্য কিছু করে।”

 

 

তিনি সেশনটি শেষ করেন এবং শীঘ্রই ভক্তদের সঙ্গে ফের যোগাযোগ করবেন তার প্রতিশ্রুতিও দিয়েছেন।

‘এখন ফের বৃষ্টির কাছে ফিরে যাওয়া দরকার … আপনাদের সবাইকে ভালবাসি এবং সমস্ত শুভেচ্ছার জন্য ধন্যবাদ। সব উত্তর না দিতে পাওয়ার জন্য দুঃখিত… .কিন্তু আমাদের একসঙ্গে এক দীর্ঘ যাত্রা রয়েছে তাই শীঘ্রই যোগাযোগ করা হবে।’ তিনি টুইটারে লেখেন।

Click on your DTH Provider to Add TV9 Bangla