Nawazuddin Siddiqui: প্যাচ আপের পর স্ত্রী আলিয়াকে নিয়ে প্রথমবার বেড়াতে যাচ্ছেন নওয়াজ

বিয়ে প্রায় ভেঙে যাচ্ছিল তাঁদের। আদালতের কাঠগড়ায় পৌঁছে গিয়েছিল গোটা বিষয়টা। কিন্তু রক্ষা পেল প্যান্ডেমিকের সময়। ফের কাছাকাছি এলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া। একসঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করছেন।

Nawazuddin Siddiqui: প্যাচ আপের পর স্ত্রী আলিয়াকে নিয়ে প্রথমবার বেড়াতে যাচ্ছেন নওয়াজ
আলিয়া ও নওয়াজ

দেশে শিক্ষা ব্যবস্থা বন্ধ। স্কুল, কলেজ সব বন্ধ। তাই বাচ্চাদের দুবাইয়ের একটি স্কুলে ভর্তি করার কথা ভেবেছেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। বাচ্চারা দুবাইয়ে আত্মীয়ের বাড়িতে থেকেই লেখাপড়া করবে। এদিকে নওয়াজউদ্দিন ও তাঁর স্ত্রী আলিয়ার সংসারে আবার আগের মতো শান্তি ফিরে এসেছে। তাঁরা ফের সংসার করছেন মন দিয়ে। বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করে ফেলেছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তেমন কথাই জানিয়েছেন নওয়াজের ঘরণী। বলেছেন, “আমাদের মধ্যে বেশ কিছুদিন ঝামেলা চলছিল। কিন্তু এখন সব ঠিক হয়ে গেছে। আমরা আবার স্বামী-স্ত্রীর মতো থাকতে শুরু করেছি। ঝামেলা মেটার পর আমরা বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করেছি। বাচ্চারাও আমাদের সঙ্গে বেড়াতে যাবে।” কিন্তু কোথায় বেড়াতে যাবেন তাঁরা, সে নিয়ে কোনও কথা বলেননি আলিয়া। নওয়াজ-আলিয়ার দুই ছেলেমেয়ে শোরা ও ইয়ানি। ফিরে এসে দুবাইয়ের স্কুলে ভর্তি হবে তারা।

কয়েকমাস আগে নওয়াজকে ডিভোর্স দেবেন বলে ঠিক করেছিলেন আলিয়া। দশ বছরেরও বেশি সময়ের তাঁদের দাম্পত্যকে শেষ করে দিতে চেয়েছিলেন এক লহমায়। শুধু তাই নয়, নওয়াজ ও তাঁর পরিবারের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছিলেন তিনি। এমনকী, ডিভোর্স কেস ফাইল করেছিলেন। অন্যদিকে স্ত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন নওয়াজও। পরবর্তীকালে নওয়াজের বিরুদ্ধে সব অভিযোগ তুলে নেন আলিয়া। এর প্রধান কারণ তাঁর স্বামীর ব্যবহার। প্যান্ডেমিক তাঁদের দু’জনের ভাঙা হৃদয় জোড়া লাগিয়েছে।

লকডাউনে সন্তানদের জন্য একসঙ্গে থাকতে হয়েছিল নওয়াজ-আলিয়াকে। তখনই দায়িত্ববান নওয়াজকে খুঁজে পেয়েছিলেন আলিয়া। স্বামীর পালটে যাওয়া ভাবমূর্তি দেখে নিজের সিদ্ধান্ত পালটেছেন তিনি। করোনা যে সব খারাপ করেনি, তা নওয়াজ ও আলিয়াকে দেখলেই বোঝা যায়!

আরও পড়ুনTwinkle Khanna: স্কুলের থ্রোব্যাক ছবিতে অদ্ভুত চুলের টুইঙ্কলকে চেনাই যায় না!

Sara Ali Khan: সুস্থ, সুন্দর ও চনমনে থাকার সিক্রেট শেয়ার করলেন সারা আলি খান

 

Click on your DTH Provider to Add TV9 Bangla