Sara Ali Khan: সুস্থ, সুন্দর ও চনমনে থাকার সিক্রেট শেয়ার করলেন সারা আলি খান

নিজেকে সুস্থ রাখতে সারা নিজের ডায়েটে রেখেছেন হলুদ জল। এই জল তিনি নিয়মিত পান করেন। সারা মনে করেন হলুদ মেশানো জলের অনেক গুণ। ত্বকের জেল্লাও বাড়াতে সাহায্য করে এই পানীয়।

Sara Ali Khan: সুস্থ, সুন্দর ও চনমনে থাকার সিক্রেট শেয়ার করলেন সারা আলি খান
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 10:10 PM

একসময় পলিসিস্টিক ওভারির শিকার ছিলেন সারা আলি খান। ওজন ছিল অনেক বেশি। তাঁকে প্রায় চেনাই যেত না। এখনকার চেহারার সঙ্গে তাঁর তখনকার চেহারার কোনও মিল নেই। সেসময় তিনি লেখাপড়া করতেন। হাসিখুশি সারা কিন্তু তখনও আত্মবিশ্বাসী ছিলেন। আজ তাঁকে দেখুন। ওজন ঝরিয়ে সারা এখন অন্য এক নারী। ‘নবাব কন্যা’ সারা এমনি এমনি এই জায়গায় এসে পৌঁছননি। এর পিছনে রয়েছে তাঁর অক্লান্ত পরিশ্রম ও কঠিন অধ্যাবসায়। নিজের স্বাস্থ্যের ব্যাপারে তিনি অসম্ভব যত্নবান। ঘরোয়া টোটকা মেনে স্বাস্থ্যের যত্ন নিতে পিছ না নন সইফ-অমৃতার কন্যা।

নিজেকে সুস্থ রাখতে সারা নিজের ডায়েটে রেখেছেন হলুদের জল। এই জল তিনি নিয়মিত পান করেন। সারা মনে করেন হলুদ মেশানো জলের অনেক গুণ। ত্বকের জেল্লাও বাড়াতে সাহায্য করে এই পানীয়।

নিজের সোশ্যাল মিডিয়া স্টোরিতে সারা শেয়ার করেছেন তাঁর সেই সিক্রেট। ক্যাপশনে লিখেছেন, “হালদি পানি, রোজ কি কাহানি”। হলুদ মেশানো জলের কী কী গুণ আছে দেখুন –

১. অ্যান্টি-অক্সিডেন্টসে ঠাসা হলুদ জল চেহারার ফোলাভাব কমিয়ে দেয়। যে কোনও ভাইরাস বা জীবাণুকে শরীরে ঢুকতে দেয় না। যে কারণে ভাইরাল ফিভারকে দূরে রাখা যায়। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে দেয় এই পানীয়।

২. আমাদের হৃদযন্ত্রকে ভাল রাখে হলুদ মেশানো জল।

৩. হাঁটুর ব্যথা, শরীরের ফোলাভাব কমিয়ে দেয়।

৪. ত্বকের জেল্লা বাড়িয়ে দেয় কয়েকগুণ। চেহারার ফুটে ওঠে যৌবন।

৫. হজমশক্তি বাড়ায়। পেটের ভিতর গ্যাস তৈরি হতে দেয় না মোটে।

আরও পড়ুনAmitabh Bachchan: কলকাতার এক ভক্তের মন্দিরে ভগবানের আসনে পূজিত অমিতাভ; ২ অগাস্ট পালিত হয় তাঁর দ্বিতীয় জন্মদিন

শুরু হল ‘ফ্রিডি’ ছবির শুটিং; কার্তিকের সামনে নতুন চ্যালেঞ্জ