Twinkle Khanna: স্কুলের থ্রোব্যাক ছবিতে অদ্ভুত চুলের টুইঙ্কলকে চেনাই যায় না!

পোস্টে টুইঙ্কল সকলকে 'সেভ দ্য চিল্ডরেন ইন্ডিয়া'কে সমর্থন জানাতে আহ্বান জানিয়েছেন। বাচ্চারা, মূলত মেয়ে বাচ্চারা যাতে ফের স্কুলে যেতে পারে তার জন্য প্রার্থনা করেছেন।

Twinkle Khanna: স্কুলের থ্রোব্যাক ছবিতে অদ্ভুত চুলের টুইঙ্কলকে চেনাই যায় না!
টুইঙ্কল খান্না
নিজের ভেরিফায়েড সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেছেন টুইঙ্কল খান্না। ছবিটি তাঁর স্কুল জীবনের। নিউ এরা স্কুলে পড়তেন অক্ষয় ঘরণী অভিনেত্রী। মেরুন রঙের ব্লেজার, নীল টাই পরা ছবিতে টুইঙ্কল দাঁড়িয়ে রয়েছেন তাঁর দুই শিক্ষক ও সহপাঠিদের সঙ্গে। এই ধরনের ছবি আমাদের সকলের কাছেই আছে। আছে টুইঙ্কলের কাছেও। ছবিতে নজর কেড়েছে তাঁর চুলের কাট। তাই নিয়ে লম্বা ক্যাপশনও লিখেছেন রাজেশ খান্না ও ডিম্পল কাপাডিয়ার কন্যা। লিখেছেন, জীবনের সেরা সময়ের কথা। সহানুভূতির সঙ্গে উল্লেখ করেছেন এই প্যান্ডেমিকের সময়কেও। 

 

View this post on Instagram

 

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna)

তিনি লিখেছেন, “ওই ফানি চুলের কাট আমি এখন আর মিস করি না। তবে মিস করি নিউ এরায় কাটানো দিনগুলো। শুনতে একঘেয়ে লাগতে পারে। কিন্তু ওই দিনগুলোই আমার জীবনের সেরা দিন ছিল। এই প্যান্ডেমিকের সময় হাজার হাজার স্কুল ছাত্রী তাঁদের জীবনের সেরা সময়টি মিস করছে।” পোস্টে তিনি সকলকে ‘সেভ দ্য চিল্ডরেন ইন্ডিয়া’কে সমর্থন জানাতে আহ্বান জানিয়েছেন। বাচ্চারা, মূলত মেয়ে বাচ্চারা যাতে ফের স্কুলে যেতে পারে তার জন্য প্রার্থনা করেছেন।
একটি এনজিও-র অনুরোধে ‘মাই স্কুল মেমরি চ্যালেঞ্জ’-এ অংশগ্রহণ করেন টুইঙ্কল। এনজিওটি মূলত এদেশের মেয়েদের লেখাপড়া নিয়ে কাজ করে। একটুকুও সময় নষ্ট না করে সেই চ্যালেঞ্জে রাজি হয়ে যান টুইঙ্কল। ছবি পোস্ট করা মাত্রই লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়। টুইঙ্কলের স্কুলের বন্ধুরাও কমেন্ট করেন। তাঁর এক বন্ধবী লেখেন, টুইঙ্কল ছেলে আরভের জামা পরেছেন।

আরও পড়ুন: Sara Ali Khan: সুস্থ, সুন্দর ও চনমনে থাকার সিক্রেট শেয়ার করলেন সারা আলি খান

Amitabh Bachchan: কলকাতার এক ভক্তের মন্দিরে ভগবানের আসনে পূজিত অমিতাভ; ২ অগাস্ট পালিত হয় তাঁর দ্বিতীয় জন্মদিন

Click on your DTH Provider to Add TV9 Bangla