Priyanka Nick Parents: প্রিয়াঙ্কা-নিক আবার বাবা-মা হতে চলেছেন! হঠাৎ এই নিয়ে কেন জল্পনা বি-টাউনে?

Priyanka Nick Parents: নিক নাকি চান তাঁর দুই সন্তানের মধ্যে বয়সের ফারাক যেন বেশি না হয়। যেমন, তাঁরা জোনাস ভাইরা পিঠোপিঠি।

Priyanka Nick Parents: প্রিয়াঙ্কা-নিক আবার বাবা-মা হতে চলেছেন! হঠাৎ এই  নিয়ে কেন জল্পনা বি-টাউনে?
আবার প্রিয়াঙ্কা-নিক মা-বাবা হতে চলেছেন!
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2022 | 4:23 PM

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং নিক জোনাস (Nick Jones) সারোগেসির মাধ্যমে একটি কন্যা সন্তানের মা-বাবা হয়েছেন এই বছরের শুরুতেই। শোনা যাচ্ছে আবারও তাঁরা বাবা-মা হওয়ার কথা ভাবছেন। আসলে প্রিয়াঙ্কা এবং নিক উভয়েই ভাইবোন থাকার বিষযকে খুবই গুরুত্ব দেন। তাঁদের দুইজনেরই ভাইবোন রয়েছে। এবং এটি তাঁরা তাঁদের মেয়ে মালতি মেরির জন্যও চান। কিন্তু তাই বলে এত তাড়াতাড়ি! এই বিষয়ে সূত্রের খবর বলছে, নিক নাকি চান তাঁর দুই সন্তানের মধ্যে বয়সের ফারাক যেন বেশি না হয়। যেমন, তাঁরা জোনাস ভাইরা পিঠোপিঠি। প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর ভাইয়ের অবশ্য বয়সের কিছুটা ফারাক রয়েছে, তবে তিনিও নাকি নিকের মতামতকে গুরুত্ব দিচ্ছেন। তাই খুব বেশি দেরি হবে না দ্বিতীয় সন্তান আসতে তাঁদের জীবনে, এমনটাই শোনা যাচ্ছে।

এবারও কি সারোগেসির মাধ্যমেই সন্তান আনতে চান তাঁরা তাঁদের জীবনে। সম্ভবত তাই, তবে সেটা এখনও সম্পূর্ণরূপে জানা যায়নি। তবে নিক শুধু নিজের দুই সন্তানের মধ্যে বয়সের ফারাক কম হোক তাই চান না, তিনি আরও চান যে তাঁর বাচ্চারা তাঁর ভাই কেভিন জোনাস এবং জো জোনাসের বাচ্চাদের বয়সের কাছাকাছি হোক। আসলে জোনাস ভাইরা নাকি চান যে তাঁদের বাচ্চারা ভাইবোনের মতো বড় হোক, তুতোর মতো নয়। বলিউডলাইফের একটি প্রতিবেদনে এই খবরের পাশাপাশি  আরও দাবি করা হয়েছে যে প্রিয়াঙ্কা-নিকের বাবা-মায়েরা নাকি তাঁদের যত সম্ভব হয় অনেক সন্তান নেওয়ার জন্য চাপ দিচ্ছেন!

প্রিয়াঙ্কা ও নিক সম্প্রতি মালতীর ছয় মাসের জন্মদিন পালন করেছেন। উদযাপনের ছবি এবং ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দম্পতি এখনও তাঁদের ভক্ত কাছে তাঁদের প্রিয় কন্যার মুখ দেখাননি। পিসিকে পরবর্তীতে ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবিতে আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনয় করবেন বলে খবর। যদিও প্রথমে তাঁর মেয়ে মালতী, এখন আলিয়া অন্তঃসত্ত্বা, ক্যাটরিনাও নাকি শোনা যাচ্ছে সন্তান নেওয়ার কথা ভাবছেন, ফলে ফারহান আখতারের কামব্যাক ছবির শুটিং কবে শুরু হবে বোঝা যাচ্ছে না। তবে প্রিয়াঙ্কার হলিউড প্রজেক্টের মধ্যে ‘সিটাডেল’ও রয়েছে।