Bollywood Gossip: ভাল ছবি বানাতে সময় লাগে, মাধবনের মন্তব্যে শুনে অবাক অক্ষয়, পাল্টা কী বললেন…

Akshay Kumar: ফ্লপ-হিট প্রসঙ্গে না গিয়ে সম্প্রতি মাধবনের মন্তব্যের প্রসঙ্গে তিনি জানতে চান, তিনি কী করবেন! কারণ অক্ষয় কুমার ঠিক এর উল্টো ফরমুলাতেই ছবি তৈরি করে থাকেন।

Bollywood Gossip: ভাল ছবি বানাতে সময় লাগে, মাধবনের মন্তব্যে শুনে অবাক অক্ষয়, পাল্টা কী বললেন...
তারপর থেকেই একের পর এক খবর হয়ে ওঠে ভাইরাল। শোনা যায় টুইঙ্কেল খান্না নাকি অক্ষয় কুমারকে স্পষ্টই জানিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ছবি করা যাবে না। এতেই শুরু হয় নয়া জল্পনা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2022 | 11:51 AM

সম্প্রতি আর মাধবন তাঁর ছবির কাজ নিয়েছিলেন বেজায় ব্যস্ত। প্রচার থেকে শুরু করে ছবির মুক্তি, সবটাই সামলাচ্ছিলেন একপ্রকার একা হাতে। আর সেই সুবাদেই বারে বারে সাংবাদিকদের মুখোমুখি হওয়া, একাধিক প্রশ্নের উত্তরও দেওয়া, কোনও কিছুতেই খামতি রাখেননি তিনি। তবে ছবি প্রথমদিনই বক্স অফিসে সেভাবে সাফল্যের মুখ দেখতে পায়নি। তবে মাধবন ছিলেন আশাবাদী। তিনি প্রথম থেকেই স্থির করেছিলেন যে ছবিকে বিশেষ যত্ন নিয়ে তৈরি করে দর্শকদের সামনে তুলে ধরবেন, কোনও দ্রুত সিদ্ধান্ত নেওয়ার পক্ষপাতী তিনি নন।

বেশ কয়েকবছর হল মাধবনের পর্দায় গড়হাজির। সেভাবে তাঁকে পাওয়া যায়নি। এই মর্মে নিজের লক্ষ্য ও মতামত স্পষ্ট জানাতে পিছপা হননি তিনি। রকেস্ট্রি ছবির কাজ নিয়ে তিনি ব্যস্ত ছিলেন বলেই অন্য কোনও কাজে হাত দেননি এই সময়টা। মাধবনের কথায়, ভাল কাজ সময় নিয়ে করতে হয়। আর এই মন্তব্য শুনে যে বিটাউনের অপর অভিনেতার ঘুম উড়ে যাবে, তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। আর তিনি হলেন অক্ষয় কুমার। বছরে এক ধাক্কায় ৬ থেকে ৯টা ছবির কাজেও হাত দিতে পারেন তিনি। একটা সময় এক বছরে ৯টা ছবি মুক্তিও পেয়েছে তাঁর।

ফ্লপ-হিট প্রসঙ্গে না গিয়ে সম্প্রতি মাধবনের মন্তব্যের প্রসঙ্গে তিনি জানতে চান, তিনি কী করবেন! কারণ অক্ষয় কুমার ঠিক এর উল্টো ফরমুলাতেই ছবি তৈরি করে থাকেন। তাঁর কথায় যত কম বাটেজে, কম দিন কাজ করে একটা ছবি তৈরি করা যায়, তিনি তাই করে থাকেন। অতীতে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন অক্ষয় কুমার, যত কমদিন ইউনিট আটকে রাখা যায় ততই ভাল। তাঁরাও অন্য কোনও ছবির কাজে যুক্ত হতে পারে। সেই কারণেই তিনি দিন ৫০-এর বেশি কোনও ছবির কাজ করা পছন্দ করেন না। এই সমীকরণে ভাল ছবি উপহার দিয়েছেন তিনিও। তবে মাধবনের মন্তব্য শুনে তিনি পাল্টা প্রতিক্রিয়া দিতে পিছপা হননি।