Richa-Ali’s Wedding: রিচা এবং আলি-র বিয়েতে রয়েছে অভিনবত্ব, বিয়ের আমন্ত্রণ পত্রও যেন সেই কথা বলছে

Richa-Ali’s Wedding: কয়েকদিন আগেই রিচা একটি ছবি টুইট করেছেন যাতে লেখা ছিল, "নতুন জীবন, লোড হচ্ছে।"

Richa-Ali’s Wedding: রিচা এবং আলি-র বিয়েতে রয়েছে অভিনবত্ব, বিয়ের আমন্ত্রণ পত্রও যেন সেই কথা বলছে
রিচা এবং আলির বিয়ের আমন্ত্রণ পত্রে রয়েছে পুরনো দিনের অনুভূতি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2022 | 7:00 AM

রিচা চাড্ডা এবং আলি ফজল অক্টোবরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। তাঁদের বিয়ের উৎসব পুরোদমে চলছে। এবার দম্পতি বিয়ের আমন্ত্রণ পত্র সামনে এসেছে। আর সেটা বেশ অদ্ভুত। বিয়ের আমন্ত্রণ পত্র যেখানে ৯০ এর দশকের একটি মজার অনুভূতি রয়েছে। ‘কাস্টম সেভ দ্য ডেট’ এই মর্মে লেখা রিচা এবং আলির বিয়ের তারিখ দিয়ে তৈরি সেই আমন্ত্রণ পত্রে দুইজনকে একটি দেশলাইয়ের বাক্সে সাইকেল চেপে রয়েছেন দেখা যাচ্ছে। সেই বিপরীতমুখী ম্যাচবক্সের আকারে তৈরি আমন্ত্রণটির উপরে লেখা “দম্পতি ম্যাচ”। রিচা যখন একটি শাড়িতে সজ্জিত, আলি স্কেচটিতে একটি স্যুট পরে রয়েছেন।

এই দম্পতির তিন দিনের প্রাক-বিবাহ উৎসবের পরিকল্পনা করা হয়েছে যা শুরু হবে ৩০ সেপ্টেম্বর থেকে। সঙ্গীত এবং মেহেন্দির মতো বিয়ের উৎসব দিল্লির রয়্যাল হেরিটেজ ফোর্টে  অনুষ্ঠিত হবে। রিচা চাড্ডা এবং আলি ফজল  মুম্বইতে গাঁটছড়া বাঁধবেন, তারপরে মুম্বইতে একটি জমকালো রিসেপশন হবে। তাঁদের দিল্লির রিসেপশনের জন্য নেওয়া হয়েছে জিমখানা ক্লাব। রিচা তাঁর বিয়ের জন্য কার তৈরি পোশাক পরবেন সেটা এখন ঠিক করে উঠতে পারেননি। দিল্লির অনুষ্ঠানের জন্য অভিনেত্রীর গয়নাগুলো বিকানেরের একটি ১৭৫ বয়স্ক জুয়েলার্স পরিবার থেকে তৈরি করা হচ্ছে।

রিচা এবং আলি বেশ কয়েক বছর ধরে সম্পর্কে রয়েছেন। এই জুটি ২০২০ সালের এপ্রিলে বিয়ে করার পরিকল্পনা করেছিলেন। কিন্তু মহামারী তাঁদের সেই পরিকল্পনা স্থগিত করতে বাধ্য করেছিল। এই দম্পতির ২০১২ সালে ‘ফুকরে’ ছবির সেটে প্রথম দেখা। এবং শীঘ্রই ‘ফুকরে’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবির জন্য পুনরায় অনস্ক্রিনে দেখা যাবে। আর তার আগেই দুইজনে বিয়ের বন্ধনে বাঁধতে চলেছেন।

কয়েকদিন আগেই রিচা একটি ছবি টুইট করেছেন যাতে লেখা ছিল, “নতুন জীবন, লোড হচ্ছে।” রিচা সেই টুইটের সঙ্গে ক্যাপশন দিয়েছেন, “অক্টোবরের জন্য অপেক্ষা করতে পারছি না।” তাই বোঝাই যাচ্ছে তাঁদের বিয়ের দিন অক্টোবরেই।

এখন দুই অভিনেতাই ব্যস্ত তাঁদের হাতের কাজগুলো শেষ করতে। বর্তমানে সঞ্জয় লীলা ভনসালির আসন্ন ওয়েব সিরিজ ‘হিরামান্ডি’-তে কাজ করছেন রিচা যা ওটিটি-তে দেখানো হবে। অন্যদিকে আলি মুম্বই এবং লখনউতে ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এর তৃতীয় সিজনের কাজে ব্যস্ত। শীঘ্রই দুজনে শুটিং শেষ করে বিয়ের অনুষ্ঠানের জন্য দিল্লিতে উপস্থিত হবেন।