Alia Bhatt Pregnancy: রাহার জন্মের ২ মাসের মধ্যেই দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা আলিয়া?

Viral News: আবারও অন্তঃসত্ত্বা হওয়ার খবরই শেয়ার করে নিলেন আলিয়া ভাট? মাত্র দুই মাস হয়েছে তিনি মা হয়েছেন।

Alia Bhatt Pregnancy: রাহার জন্মের ২ মাসের মধ্যেই দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা আলিয়া?
আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2023 | 3:22 PM

৬ নভেম্বর, আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুরের (Ranbir Kapoor) প্রথম সন্তান পৃথিবীর আলো দেখেছে। রাহাকে নিয়ে এখনও জল্পনা তুঙ্গে। আলিয়া রণবীরের প্রথম কন্যা সন্তানের মুখ দেখেনি এখনও পর্যন্ত কেউ-ই। কাপুর পরিবার থেকে কড়া নির্দেশ জাড়ি করা হয়েছে ছবি প্রকাশ্যে আনার প্রসঙ্গে। আলিয়া ভাট কয়েকদিনের মাত্র বিরতি নিয়েই সকলের সামনে উপস্থিত হয়েছিলেন। তাঁর অন্তঃসত্ত্বা লুক বারে বারে চর্চার কেন্দ্রে জায়গা করে নিলেও সন্তানকে নিয়ে রাখঢাক প্রথম থেকেই বর্তমান। তবে প্রথম সন্তানকে নিয়ে জল্পনার মাঝেই এ কী খবর সামনে এল? আবারও মা হতে চলেছেন আলিয়া ভাট? দ্বিতীয় সন্তানের জন্মদিতে চলেছেন রণবীরের ঘরণী?

ঝড়ের গতিতে ভাইরাল খোদ আলিয়া ভাটের পোস্ট। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় আলিয়া ভাট। পলকে নজর কাড়ে তাঁর প্রতিটা আপডেটই। তবে বুধবার তিনি একটি ছবি শেয়ার করে নিলেন ভক্তদের সঙ্গে। যেখানে স্পষ্ট দেখা গেল একজোড়া ফুল হাতে নিয়ে হাসি মুখে পোস্ট দিলেন তিনি।

ক্যাপশনে লিখলেন, ‘২.০(2.0) অপেক্ষায় থাকুন’। আর এই জোড়াফুল দেখেই নেটপাড়ায় জল্পনা তুঙ্গে। তবে কি ইঙ্গিতে আবারও অন্তঃসত্ত্বা হওয়ার খবরই শেয়ার করে নিলেন আলিয়া ভাট? মাত্র দুই মাস হয়েছে তিনি মা হয়েছেন। এরই মাঝে আরও একবার অন্তঃসত্ত্বা হওয়ার খবর! যদিও আলিয়া ভাট স্পষ্ট করে কিছুই উল্লেখ করেননি। আর তার জেরেই কমেন্ট বক্স বর্তমানে তোলপাড়া।

View this post on Instagram

A post shared by Alia Bhatt ? (@aliaabhatt)

কাপুর পরিবারে এক নয়, আলিয়ার কোল জুড়ে এবার দুই সন্তান! এমনই খবরে বর্তমানে সোশ্যাল মিডিয়া সরগরম। যদিও প্রথম থেকেই আলিয়া ভাট ব্যক্তিগত কোনও প্রসঙ্গ চট করে সামনে আনতে পছন্দ করেন না। অন্যদিকে রণবীর কাপুর একে বারেই সোশ্যাল মিডিয়া বিমুখ। ফলে যতক্ষণ না পর্যন্ত নতুন কী খবর দিতে চলেছেন আলিয়া, তা স্পষ্ট না হয়, ততক্ষণ পর্যন্ত আলিয়ার আরও একবার মা হওয়া নিয়ে জল্পনা তুঙ্গে।