Alia Bhatt: প্রথম হলিউড ছবিতে তুখোড় আলিয়া, মুক্তি পেল ফার্স্ট লুক

Alia Bhatt: এ বছরটা বেশ ভালই যাচ্ছে আলিয়া ভাটের। বছরের প্রথম থেকেই তাঁর ছবি হিট। সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত 'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি' ছবিতে আলিয়ার অভিনয় নজর কেড়েছিল।

Alia Bhatt: প্রথম হলিউড ছবিতে তুখোড় আলিয়া, মুক্তি পেল ফার্স্ট লুক
মুক্তি পেল ফার্স্ট লুক
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2022 | 10:19 PM

অন্তঃসত্ত্বা অবস্থাতেই আলিয়া ভাট শুটিং করেছিলেন প্রথম হলিউড ছবির। অবশেষে প্রকাশ্যে এল সেই ছবির প্রথম ঝলক। অ্যাকশন ধর্মী ওই ছবির টিজারে আলিয়ার উপস্থিতি সামান্য। তবে ওই সামান্য উপস্থিতিতেও মন কেড়েছেন তিনি। ছবির নাম ‘হার্ট অব স্টোন’। ছবিতে আলিয়া সঙ্গে অভিনয় করেছেন হলিউড সুপারস্টার গ্যাল গ্যাডোট। নেটিফ্লিক্সে মুক্তি পাবে ছবিটি। যদিও ছবিতে আলিয়ার চরিত্রটি ঠিক কী তা এখনও জানা যায়নি। তবে জানা গিয়েছে, সিআইএ অ্যাজেন্ট র‍্যাচেল স্টোনের ভূমিকায় অভিনয় করেছে গ্যাল গ্যাডোট। এ ছাড়াও জানা গিয়েছে ছবিতে আলিয়ার চরিত্রের নাম কেয়া ধাওয়ান। ছবিতে আলিয়া ও গ্যাল ছাড়াও রয়েছে সোফি ওকোনেডো, জিং লুসি, পল রেডি।

এ বছরটা বেশ ভালই যাচ্ছে আলিয়া ভাটের। বছরের প্রথম থেকেই তাঁর ছবি হিট। সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবিতে আলিয়ার অভিনয় নজর কেড়েছিল। সম্প্রতি মুক্তি পেয়েছে আলিয়ার ছবি ব্রহ্মাস্ত্রও। সেই ছবিও হিট। তবে ছবির সংলাপ নিয়ে ট্রোল্ড হতে হয়েছে আলিয়াকে। ‘ব্রহ্মাস্ত্র’ ছবি জুড়ে নাকি আলিয়ার মুখে যে কয়েকটি সংলাপ রয়েছে তার সব কয়টিতেই ‘শিবা’ ওরফে রণবীর কাপুরের নাম নিয়েছেন তিনি। যেমন, ‘ক্যায়া হুয়া শিবা’? ‘শিবা শিবা’, ‘শিবা হুয়া ক্যায়া…’। অনেকেরই মতে প্রতিটি সংলাপই ভীষণ একঘেয়ে। কারও মতে গোটা ছবি জুড়ে শিবার কী হয়েছে, জিজ্ঞাসা করতে করতেই সময় কাটিয়ে দিয়েছেন আলিয়া।

কেন প্রতিটি বাক্যে নেওয়া হয়েছে প্রেমিকের নাম? মুখ খুলেছিলেন পরিচালক অয়ন। তাঁর কথায়, “যখন আমি কথা বলি আমি বারংবার মানুষের মান নিয়ে কথা বলতে থাকি। এটি আমার অভ্যেস। সেই কারণে চিত্রনাট্যতেও তা রয়ে গিয়েছে। আর ছবিতেও এমনটা দেখান হয়েছে।” রণবীর কাপুর জানিয়েছেন, মানুষ যে ঈশা ওরফে আলিয়ার সংলাপ নিয়ে মজা করছে সে খবর পৌঁছে গিয়েছে তাঁদের কানেও। জানিয়েছেন, হোয়াটসঅ্যাপে তাঁদের একটি গ্রুপ রয়েছে। আর সেই গ্রুপেই এই সব ফিডব্যাক নিয়ে কথা হয় তাঁদের। আলিয়া এই প্রসঙ্গে তুলে এনেছেন চাঁদনী নামক মিমিক আর্টিস্টের কথা। যেভাবে তিনি আলিয়াকে নকল করেছেন তা যে দর্শক হিসেবে তাঁর কাছে বেশ মজাদার মনে হয়েছে তা জানিয়েছেন অভিনেত্রী। আপাতত প্রথম হলিউড ছবির দিকে তাকিয়ে তিনি। দর্শকের কতটা পছন্দ হয় এখন সেটাই দেখার।