ক্যান্সারে আক্রান্ত স্ত্রী, হাতে গোলাপি ড্রেস নিয়ে কার বার্থডে সেলিব্রেট করছেন অনুপম?

এপ্রিল মাসের প্রথম দিনেই অনুপম খের তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে জানান, তাঁর স্ত্রী কিরণ খের ব্লাড ক্যানসারে আক্রান্ত হয়েছেন।

  • TV9 Bangla
  • Published On - 19:20 PM, 5 Apr 2021
ক্যান্সারে আক্রান্ত স্ত্রী, হাতে গোলাপি ড্রেস নিয়ে কার বার্থডে সেলিব্রেট করছেন অনুপম?
অনুপম খের।

প্রবীণ অভিনেতা অনুপম খের তাঁর ফ্যানদের সোমবার এক ছবি পোস্ট করে উস্কে দিলেন অনুরাগীদের। আসতে চলেছে অনুপম অভিনীত শর্ট ফিল্ম ‘হ্যাপি বার্থডে’। সে-ই ছবির প্রথম পোস্টার শেয়ার করলেন অনুপম। ক্যাপশনে লেখেন, ‘আমাদের শর্ট ফিল্মের প্রথম লুকটি শেয়ার করে উচ্ছ্বসিত #হ্যাপিবার্থডে! ইতিমধ্যে বেশ কয়েকটি সম্মানীয় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এটি নির্বাচিত হয়েছে! আশা করি এটা আপনার ভাল লাগবে!’

 

আরও পড়ুন দীপিকা এখন বস! ইন্টার্নশিপে রাখলেন সত্তরোর্ধ্ব অমিতাভকে

 

শর্ট ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন অহনা কামরা। তাঁকেও দেখা যাচ্ছে ছবির পোস্টারে। কিছুটা উদ্ভট রকমের পোস্টার হলেও বেশ আকর্ষণীয়। একটি ঘরে কালো কোট পরে দাঁড়িয়ে আছেন অনুপম। মাথায় ব্ল্যাক টুপি। হাতে গোলাপী ড্রেস। আর তাঁর ঠিক পিছনে দাঁড়িয়ে আছেন অহনা। দু’জনের লুক একেবারে সোজাসুজি ক্যামেরার দিকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Anupam Kher (@anupampkher)

 

প্যারিস প্লে ফিল্ম ফেস্টিভ্যালে ছবিটি নির্বাচিত হওয়ার পর অনুপম বলেন, “আমি তরুণ প্রতিভাদের সঙ্গে কাজ করতে আগ্রহী কারণ তারা নিজেরাও উৎসাহী এবং আগ্রহী। আমাকে চার্জ রাখা এবং নিজেকে আবার এক চ্যালেঞ্জের মধ্যে নিজেকে পুনর্জীবিত করতে সাহায্য করে। শর্ট ফিল্মটি ভীষণ এক্সাইটিং এবং এটি আমায় অন্যরকম কিছু করার সুযোগ দিয়েছে। আমি আনন্দিত যে ‘হ্যাপি বার্থডে’ আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন করছে। গোটা টিমকে অভিনন্দন।”

এপ্রিল মাসের প্রথম দিনেই অনুপম খের তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে জানান, তাঁর স্ত্রী কিরণ খের ব্লাড ক্যানসারে আক্রান্ত হয়েছেন। তিনি লেখেন, “সবাইকে জানাতে চাইছি কিরণ মায়ালোমা, এক ধরণের ব্লাড ক্যানসারে আক্রান্ত। বর্তমানে ওর চিকিৎসা চলছে। কিরণ সারা জীবনই যুদ্ধ করেছে, তাই আমরা নিশ্চিত আগের থেকেও আরও বেশি শক্তি নিয়ে ও ফিরে আসবে। অত্যন্ত অভিজ্ঞ চিকিৎসকদের হাতে তাঁর চিকিৎসা চলছে সে জন্য আমরা কৃতজ্ঞ।”

‘হ্যাপি বার্থডে’ ছাড়াও অনুপমের পাইপলাইনে ‘দ্য লাস্ট শো’, ‘মুঙ্গিলাল রকস’, এবং ‘দ্য কাশ্মীর ফাইলস’ সহ আরও বেশ কয়েকটি ছবি রয়েছে।