Anushka Sharma: অষ্টমীতে উপহার অনুষ্কার, ভামিকার নতুন ছবি প্রকাশ করলেন অভিনেত্রী

Anushka Sharma: কেন মেয়ের মুখ সোশ্যাল ওয়ালে দেখান না, সে বিষয়েও স্পষ্ট মতামত জানিয়েছিলেন অনুষ্কা। তিনি স্পষ্ট করেন, ভামিকা নিজে আগে সোশ্যাল মিডিয়া ব্যাপারটা বুঝতে শিখুক। তারপর ও চাইলে তবেই ওর ছবি থাকবে সোশ্যাল মিডিয়ায়।

Anushka Sharma: অষ্টমীতে উপহার অনুষ্কার, ভামিকার নতুন ছবি প্রকাশ করলেন অভিনেত্রী
অনুষ্কা শর্মা।

আজ দুর্গাষ্টমী। বছরে একবারই আসে এই দিন। সারা বছরের আনন্দ জমানো থাকে পুজোর পাঁচদিনের জন্য। আর এই বিশেষ দিনে অনুরাগীদের বিশেষ উপহার দিলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। মেয়ে ভামিকার একটি নতুন ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

ভামিকা নামের সংস্কৃত অর্থ দুর্গা। ফলে দুর্গাপুজো বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার কাছে স্পেশ্যাল তো বটেই। মেয়ের মুখ এখনও তাঁরা ক্যামেরার সামনে স্পষ্ট করে শেয়ার করেননি। তবে ভামিকার নতুন একটি ছবি দিয়ে এই দুর্গাষ্টমী আরও স্পেশ্যাল করে তুললেন অনুষ্কা।

অনুষ্কা এই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমাকে প্রতিদিন আরও বেশি সাহসী করে তোলো। প্রার্থনা করি ঈশ্বরের শক্তি সব সময় তুমি তোমার অন্তরে অনুভব করো। শুভ অষ্টমী ভামিকা।’

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

কেন মেয়ের মুখ সোশ্যাল ওয়ালে দেখান না, সে বিষয়েও স্পষ্ট মতামত জানিয়েছিলেন অনুষ্কা। তিনি স্পষ্ট করেন, ভামিকা নিজে আগে সোশ্যাল মিডিয়া ব্যাপারটা বুঝতে শিখুক। তারপর ও চাইলে তবেই ওর ছবি থাকবে সোশ্যাল মিডিয়ায়। ওর হয়ে এই সিদ্ধান্ত বাবা, মা হিসেবে বিরাট এবং অনুষ্কা এই সিদ্ধান্ত নেবেন না।

২০০৬ সালে বাবাকে হারিয়েছেন ক্রিকেট অভিনায়ক বিরাট কোহলি। হৃদযন্ত্র বিকল হয়ে মারা যান হঠাৎই। মেয়ে ভামিকাকে বাবা দেখে যেতে পারলেন না, তাই নিয়ে কিছুদিন আগেই প্রকাশ্যে দুঃখ প্রকাশ করেছেন বিরাট। বছরের শুরুতে জন্ম নেয় অভিনেত্রী-প্রযোজক অনুষ্কা শর্মা ও ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির কন্যা ভামিকা। তাঁদের সন্তানের জন্মে স্বাভাবিকভাবেই খুব খুশি হয়েছিলেন বিরাটের মা। কিন্তু নাতনিকে দেখে যেতে পারেননি অনুষ্কার শ্বশুর মশাই, অর্থাৎ বিরাটের বাবা। তাই নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন বিরাট। বলেছেন, “বাবা আমাকে খেলতে দেখে যেতে পারেননি। আমার মেয়েকে দেখে যেতে পারেননি। মা যখন ভামিকার দিকে তাকিয়ে থাকেন, আমি মায়ের চোখেমুখে আনন্দ দেখতে পাই। সেই আনন্দ আমি বাবার মুখেও দেখতে চেয়েছিলাম। বাবা বেঁচে থাকলে কী করতেন দেখতে পারলাম না।”

আরও পড়ুন, Aryan Khan Drug case: আরও এক রাত জেলেই কাটাতে হবে আরিয়ানকে, শুনানি চলবে আগামিকালও

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla