Salman Khan: খুব খারাপ সময় আসছে সলমনের! জ্যোতিষীর গণনা ভয় ধরাবে মনে

Salman Khan: খুব খারাপ সময় আসছে সলমনের! জ্যোতিষীর গণনা ভয় ধরাবে মনে
জ্যোতিষীর গণনা ভয় ধরাবে মনে

Salman Khan: আগামী বেশ কয়েক বছর নাকি বেশ খারাপ কাটতে চলেছে সলমন খানের, তারকা-জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজির এক গণনা থেকে জানা যাচ্ছে এমনটাই।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 21, 2022 | 2:52 PM

ভাইজানকে নিয়ে ভক্তমহলে উন্মাদনা সীমাহীন। তাঁর এক ঝলক পাওয়ার জন্য বাড়ির সামনে রাত জাগতেও রাজি অনুরাগীরা। তবে আগামী বেশ কয়েক বছর নাকি বেশ খারাপ কাটতে চলেছে সলমন খানের, তারকা-জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজির এক গণনা থেকে জানা যাচ্ছে এমনটাই। সলমনের ‘তৃতীয় ঘরে’ নাকি আগমন হয়েছে রাহুর। আর সেই কারণে তাঁকে ঘিরে তৈরি হতে চলেছে একগুচ্ছ সমস্যার।

সলমনকে নিয়ে ঠিক কী বলেছেন জ্যোতিষী? তাঁর কথায়, “সলমন খান নিজে একজন সুপারস্টার। তাঁর ভক্তসংখ্যাও আকাশ ছোঁয়া। কিন্তু ইদানিং গ্রহ তাঁর সহায় নেই। আগামী বেশ কিছু বছরও এমনটা চলবে বলে মনে হচ্ছে”। তিনি যোগ করেন, “রাহুর অবস্থানের জন্য তাঁর উপর পড়বে এক নেতিবাচক প্রভাব। মানসিক অশান্তির মধ্যে দিয়ে যেতে হতে পারে তাঁকে।” চিন্তা রয়েছে ভাইজানের স্বাস্থ্য নিয়েও, এমনটাই জানাচ্ছেন জ্যোতিষী।

তিনি আরও বলেন, “শরীর নিয়ে আগামী বেশ কিছু বছর বেশ সতর্ক থাকতে হবে তাঁকে। নানা রকম রোগ বাসা বাঁধতে পারে তাঁর শরীরে। এমনকি অস্ত্রোপচারও করতে হতে পারে যদি তিনি নিজেকে নিয়ে সচেতন না হন।” তবে তাঁর প্রযোজনা সংস্থা ও অলাভজনক সংস্থার কাজ যে ভালভাবেই চলবে সে ইঙ্গিত দিয়েছেন গণনাকারী। এই মুহূর্তে ‘কভি ইদ কভি দিওয়ালি’র কাজ নিয়ে বেজায় ব্যস্ত সলমন। তবে এই ছবি শুরু থেকেই নানা সমস্যার মধে পড়েছে। ভগ্নীপতি আয়ুশ শর্মার সঙ্গে মনোমালিন্যর ফলে এই ছবি ছেড়ে চলে গিয়েছেন তিনি। এখানেই শেষ নয়, হয়েছে পরিচালক বদলও। আবার এই ছবির মধ্যে দিয়েই প্রথম বার সলমনের হাত ধরে শো-বিজে পা রাখতে চলেছেন শেহনাজ গিল। সলমনের হাতে রয়েছে আরও বেশ কিছু ছবি। এর মধ্যে ‘টাইগার থ্রি’-এর মাধ্যমে সলমন ও ক্যাটরিনা জুটি আরও একবার ফিরতে চলেছেন বলিউডে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA