Untold Story: ডিভোর্সের যন্ত্রণা কেমন, বরুণ-কিয়ারাকে টিপস নিতে হল বাস্তবে বিচ্ছেদের মুখে থাকা দুই বন্ধুর থেকে

Untold Story: ডিভোর্সের যন্ত্রণা কেমন, বরুণ-কিয়ারাকে টিপস নিতে হল বাস্তবে বিচ্ছেদের মুখে থাকা দুই বন্ধুর থেকে

Varun Dhawan: ছবির প্রচারে এসে এক সাক্ষাৎকারে বরুণ ধাওয়ান জানিয়ে ছিলেন, তিনি বাস্তবে ডিভোর্স হচ্ছে এমন দুই বন্ধুর সঙ্গে কথা বলেছিলেন।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jun 21, 2022 | 5:51 PM

সম্প্রতি যুগ যুগ জিও ছবি নিয়ে আলোচনার কেন্দ্রে বরুণ ধাওয়ান ও কিয়ারা আডবাণী। এই জুটিকে একসঙ্গে দেখা গিয়েছিল প্রথম কলঙ্ক ছবিতে, একটি গানের দৃশ্যে জুটি বেঁধেছিলেন কিয়ারা ও বরুণ। এরপর যুগ যুগ জিও ছবিতে জুটির রোম্যান্স দেখতে মুখিয়ে আছেন অনেকেই। তবে গল্পে বিষয়টা সম্পূর্ণ আলাদা। এনআরআই দম্পতি। তাঁরা একে অন্যের থেকে ডিভোর্স নিতে চান। তবে বাড়িতে শুরুতেই কিছু জানাতে ছিলেন তাঁরা নারাজ। এরপর সবটাই যায় পাল্টে, যা গল্পের পরবর্তীতে প্রকাশ্যে আসবে। তবে বিবাহ বিচ্ছেদের সময় দম্পতির মধ্যে ঠিক কেমন সমীকরণ কাজ করে!

ছবিতে অভিনয় করার আগেই তা নিয়ে রীতিমত রিসার্চ করেছিলেন বরুণ-কিয়ারা। কারণ একটাই। ডিভোর্সের আবেগ অনুভূতিগুলো ঠিক কেমন! তা নিয়ে প্রতিটা ক্ষেত্রে যত্নের সঙ্গে পর্দায় অভিনয়টা ফুঁটিয়ে তোলার জন্যই মরিয়া হয়ে উঠেছিলেন বরুণ-কিয়ারা। বন্ধুদের সঙ্গে কথা বলা। পরিবারে মা-বাবার থেকে উপদেশ নেওয়া, নানা জায়গা থেকে তথ্য সংগ্রহ করতে থাকেন তাঁরা।

সম্প্রতি ছবির প্রচারে এসে এক সাক্ষাৎকারে বরুণ ধাওয়ান জানিয়ে ছিলেন, তিনি বাস্তবে ডিভোর্স হচ্ছে এমন দুই বন্ধুর সঙ্গে কথা বলেছিলেন। ঠিক কী কী হয় এই সময়, কীভাবে প্রতিটা ক্ষেত্রে আবেগগুলো কাজ করে, কষ্টগুলোর বিহঃপ্রকাশই বা হয় কি করে! সবটাই জানতেন খুঁটিয়ে খুঁটিয়ে। বরুণ  নিজে বিবাহিত। তাই বরুণ নিজেই এই বিষয়ে কথা বলতেন নাতাশার সঙ্গে। যখন বরুণের পরিবারে অশান্তি হয়, মাঝে মধ্যেই নাতাশা হাসি মুখে সবটা ভুলিয়ে দেয়। এটাই হওয়া উচিত, বলেও বরুণকে উপদেশ দেন তাঁরা মা-বাবা। ছবির জন্য এটাই যত্ন সহকারে ডিভোর্স প্রসঙ্গ বুঝেছিলেন বরুণ ও কিয়ারা।

এই খবরটিও পড়ুন

ছবির মুক্তিতে আর মাত্র কয়েকদিন বাকি, তার মাঝেই এখন ছবি নিয়ে নানা বিতর্কেও তৈরি হয়েছে। ইতিমধ্যেই গান প্রসঙ্গে বিপাকে করণ জোহার। পাকিস্তান থেকে উঠে আসা অভিযোগ ঘিরে যদিও তিনি এখনও পর্যন্ত কোনও মন্তব্যই করেননি। তবে ছবি মুক্তির আগে তা নিয়ে রীতিমত নাজেহাত হতে যায় প্রযোজককে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA