মেয়ের জন্মদিনে, আয়ুষ্মান-তাহিরার মিষ্টি বার্থডে উইশ উপচে পড়ল ভালবাসা

ব্যাকগ্রাউন্ডে নীল সমুদ্র আর মেয়ে নীল-সাদা বিকিনি পরে দাঁড়িয়ে সমুদ্র সৈকতে। এমনই এক ছবি পোস্ট করে আয়ুষ্মান

মেয়ের জন্মদিনে, আয়ুষ্মান-তাহিরার মিষ্টি বার্থডে উইশ উপচে পড়ল ভালবাসা
আয়ুষ্মান খুরানা এবং তাহিরা কাশ্যপের কন্যা ভারুষ্কা।
Follow Us:
| Updated on: Apr 21, 2021 | 7:37 PM

একমাত্র মেয়ের দু’-দুটো জন্মদিন কাটল লকডাউনে। বার্থডে পার্টির সেলিব্রেশন নেই। আলোর চমক নেই আর না আছে জমায়েত। তবে, ছোট্ট ক্ষুদেকে মা-বাব দুজনে এক মিষ্টি আদরভরা পোস্টে ভরিয়ে দিলেন ভালবাসা। আয়ুষ্মান খুরানা এবং তাহিরা কাশ্যপের কন্যা ভারুষ্কা ছয় পেরিয়ে সাতে পা দিল।

ব্যাকগ্রাউন্ডে নীল সমুদ্র আর মেয়ে নীল-সাদা বিকিনি পরে দাঁড়িয়ে সমুদ্র সৈকতে। এমনই এক ছবি পোস্ট করে আয়ুষ্মান লিখলেন, ‘শুভ জন্মদিন ছোট্টটি। পরিবারের সবচেয়ে পরিশ্রমী একজন। একজন উদাসীন পাঠক এবং সুশৃঙ্খল শিক্ষানবিশ। তুমি কীভাবে এমন হয়ে গিয়েছ? তাও জীবনে এত তাড়াতাড়ি। তোমায় আরও খোশ মেজাজে থাকতে হবে। ঠিক এই ছবির মতো। এটি ছিল আমাদের শেষ আন্তর্জাতিক ভ্রমণ। জানুয়ারী ২০২০, নাসাউ। বাহামাস’

আরও পড়ুন ভিডিয়ো কলে বিবাহবার্ষিকী সেলিব্রেশন অভি-অ্যাশের

মা তাহিরাও মেয়ের ছবি পোস্ট করে তাকে বার্থডে উইশ করেন। লেখেন, ‘এমন পরিস্থিতি, আমি জানি বিশ্বকে উল্টো করে দেখলে তা আরও ভাল করে বোঝা যায়! শুভ জন্মদিনের ছোট্টটি, লকডাউনে কাটানো এটি দ্বিতীয় জন্মদিন, সত্যিই কামনা করি যেন পৃথিবীটি স্বাভাবিক হয়ে উঠুক যেন তুমি তোমার বন্ধুদের সঙ্গে দাঁত ভেঙে যাওয়া এবং ছাল উঠে যাওয়া হাঁটুতে ছোট ছোট আনন্দ ভাগ করে নিতে পারো! আমার সমস্ত কিছু দিয়ে তোমাকে ভালবাসি’। ভারুষ্কার ছবিতে রয়েছে রং-বেরঙের বেলুন আর মায়ের লেখা ক্যাপশনের মতো ছোট্ট মেয়ে একেবারে উল্টো করেই দেখছে গোটা পৃথিবী।