ভিডিয়ো কলে বিবাহবার্ষিকী সেলিব্রেশন অভি-অ্যাশের

অভিষেককে সম্প্রতি ‘দ্য বিগ বুল’ ছবিতে দেখা গিয়েছিল। এপ্রিল মাসে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে বেশ হিট হয় ওয়েব সিরিজ।

ভিডিয়ো কলে বিবাহবার্ষিকী সেলিব্রেশন অভি-অ্যাশের
ঐশ্বর্য্য এবং অভিষেক।
Follow Us:
| Updated on: Apr 21, 2021 | 4:14 PM

দেখতে দেখতে চোদ্দ বসন্ত পেরলেন বলিউডের অন্যতম সেলেব কাপল। ঐশ্বর্য্য এবং অভিষেক। সাংসারিক জীবনের বয়স বেড়ে চলেছে ঠিকই কিন্তু অনস্ক্রিনে তাঁদের একসঙ্গ দেখা যায়নি বহুদিন। যুগলের ফ্যানেরা আশাহত হয়েছেন। কী আর করা যাবে, দু’জনেই যে সমান ব্যস্ত। এবং সে কারণে ১৪তম বিবাহবার্ষিকীতেও একে অপরের সঙ্গে সময় কাটাতে পারলেন না অভিষেক-ঐশ্বর্য্য।

আরও পড়ুন ফ্যানমেড পোস্টার শেয়ার করে ট্রোলের মুখে বরুণ, ডিলিট করলেন পোস্ট

তবে বিবাহবার্ষিকীর দিনে একে অপরের সঙ্গে করেন ঐশ্বর্য্য এবং অভিষেক। সঙ্গে ছিল কন্যা আরাধ্যাও। তবে এই আলাপের পর্ব সারেন ভিডিয়ো কলে। ভিডিয়ো কলের স্ক্রিনশট পোস্টও করেন ঐশ্বর্য্য তাঁর সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেল। ইনস্টাতে পোস্ট করা ছবিতে দেখা যায় মা ঐশ্বর্য্য কোলে নিয়ে রয়েছেন মেয়েকে। ঠোঁটে রেড লিপস্টিক, ব্যাকগ্রাউন্ড ফুল দিয়ে সাজানো। ছবিটির উপরে ডানদিকের চৌকো বক্সে দেখা যাচ্ছে অভিষেককে।

ধুমধাম করে বিয়ে করেন ঐশ্বর্য্য এবং অভিষেক। নীতা লুল্লার ডিজাইন করা গোল্ডেন কাঞ্জিবরম পরিহিতা ঐশ্বর্য্যর পাশে অভিষেক ছিলেন একেবারে রাজপুত্র। ১৬ নভেম্বর ২০১১ তাঁদের জীবনে আসে নতুন অতিথি, তাঁদের কন্যাসন্তান আরাধ্যা।

কাজের ক্ষেত্রে, অভিষেককে সম্প্রতি ‘দ্য বিগ বুল’ ছবিতে দেখা গিয়েছিল। এপ্রিল মাসে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে বেশ হিট হয় ওয়েব সিরিজ। এছাড়াও ‘বব বিশ্বাস’ ছবিতে অভিনয় করছেন অভিষেক। আপাতত আগ্রায় তাঁর পরবর্তী ছবি ‘দশভি’র শুটিংও করেছেন অভিষেক। অন্যদিকে ঐশ্বর্য্যকে ২০১৮ সালে ‘ফ্যানে খান’ ছবিতে দেখা গিয়েছিল। মণি রত্নমের আসন্ন ছবি ‘পন্নিইন সেলভান’ ছবিতে দেখা যাবে প্রাক্তন মিস ওয়ার্ল্ডকে।