মাতৃত্বের স্বাদ পেতে চাই আমি, ডিম্বাণু সংরক্ষণ করা রয়েছে: রাখি সাওয়ান্ত

১৪ লক্ষ টাকা নিয়ে পঞ্চম স্থানে বিগবসে বাড়িকে বিদায় জানিয়েছিলেন রাখি। হতাশ হয়েছিলেন রাখি ভক্তরা। রুবিনার পাশপাশি বিজয়ী হওয়ার দৌড়ে যে এগিয়ে ছিলেন রাখিও তা অজানা ছিল না কারও। কিন্তু বিগবস তাঁকে ১৪ লক্ষ টাকা নিয়ে বাড়ি ছাড়ার অপশন দিলে প্রলোভন সামলাতে পারেননি রাখি।

  • TV9 Bangla
  • Published On - 13:00 PM, 22 Feb 2021
মাতৃত্বের স্বাদ পেতে চাই আমি, ডিম্বাণু সংরক্ষণ করা রয়েছে: রাখি সাওয়ান্ত
রাখি সাওয়ান্ত

মা হতে চান রাখি সাওয়ান্ত। কোনও স্পার্ম ডোনারের সহায়তায় নয়। ভবিষ্যৎ সন্তানের জন্য তাঁর দরকার নিজের স্বামীকে। সিঙ্গল মাদার হতে চান না, বরং স্বামী-সন্তান নিয়েই সুখে সংসার করার ইচ্ছে তাঁর। সন্তানধারণে যাতে কোনও সমস্যা না আসে সে জন্য ইতিমধ্যেই নিজের ডিম্বাণু সংরক্ষণও করেছেন তিনি। ডাক্তারি পরিভাষায় যাকে বলে Egg freezing… বিগবস হাউজ থেকে বেরিয়ে এমনই নানা ইচ্ছের কথা প্রকাশ্যে আনলেন ড্রামা কুইন রাখি।

১৪ লক্ষ টাকা নিয়ে পঞ্চম স্থানে বিগবসে বাড়িকে বিদায় জানিয়েছিলেন রাখি। হতাশ হয়েছিলেন রাখি ভক্তরা। রুবিনার পাশপাশি বিজয়ী হওয়ার দৌড়ে যে এগিয়ে ছিলেন রাখিও তা অজানা ছিল না কারও। কিন্তু বিগবস তাঁকে ১৪ লক্ষ টাকা নিয়ে বাড়ি ছাড়ার অপশন দিলে প্রলোভন সামলাতে পারেননি রাখি। ট্রফি নয় তাঁর কাছে গুরুত্বপূর্ণ ছিল টাকা। কাল গ্র্যান্ড ফিনালের পর বিগবসের বাড়ি থেকে বেরিয়ে রাখি বলেন, “যখন বিগবসের বাড়িতে ঢুকেছিলাম ভেবেছিলাম বিগবসে জয়ী হয়েই বাড়ি ছাড়ব। কিন্তু পাশাপাশি এটাও ঠিক রুবিনাও পোক্ত প্রতিযোগী। যদি আমি বিজয়ী না হয়ে দুই অথবা তিন নম্বরে আসতাম তবে আমার হয়তো এই ১৪ লক্ষ টাকাও পাওয়া হত না। আমার পয়সার দরকার। আমার মা অসুস্থ। তাঁর চিকিৎসার জন্য ওই টাকাটা আমার প্রয়োজন ছিল।” রাখী জানান, বিগবস হাউজ থেকে বেরিয়ে সবার প্রথমে মায়ের সঙ্গেই কথা বলেছেন তিনি। প্রসঙ্গত রাখির মা ক্যানসারে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

মায়ের সঙ্গে ফোনে কথা হলেও স্বামী রিতেশের সঙ্গে কথা হয়নি বলেই জানিয়েছেন রাখি। রাখি জানান রিতেশকে তিনি ফোন করেছেন। কিন্তু তিনি ধরেননি। মেসেজ করেছেন। কিন্তু রিতেশ তা এখনও সিন করেননি। বিগবসের বাড়িতে নানা রকমের কাণ্ড-কারখানার পাশপাশি রাখি এবং তাঁর ‘অদৃশ্যমান স্বামী’ রিতেশের প্রসঙ্গ এসেছে বারবার। রাখি বারেবারেই দাবি করেছেন তিনি বিবাহিত। তাঁর স্বামী রিতেশ প্রবাসী। কিন্তু তাঁর এক সন্তান এবং স্ত্রী রয়েছে বলে তিনি ক্যামেরার সামনে আসতে চান না। প্রথম প্রথম রাখির বিয়ে তা তাঁর পাবলিসিটি স্টান্ট হিসেবে গণ্য হলেও রাখির বন্ধু আরশি খান এবং কমেডিয়ান ভারতী সিং রাখির স্বামীকে ভিডিয়ো কলে দেখার কোথা প্রকাশ্যে আনলে তা কিছুটা হলেও নেটিজেনদের কাছে বিশ্বাসযোগ্য হয়। বিগবস শেষে বিয়ের প্রসঙ্গে রাখি বলেন, “আমার বিয়ে অনেকের কাছেই হাসির খোরাক হয়ে দাঁড়িয়েছে। জানি না ভবিষ্যৎ আমাদের জন্য কী লিখে রেখেছে। তবে আমি যদি সত্যি বিবাহিত না হতাম তা হলে কেন বিবাহিত হওয়ার দাবি করতাম? আমি বিবাহিত কিনা আরশি এবং ভারতীও জানেন।”

বিগবস রাখিকে এক অন্য পরিচিতি দিয়েছে। এযাবৎ বলিউডের ড্রামা কুইন, আইটেম গার্ল ইত্যাদি নানা নামে পরিচিতি রাখি তাঁর সততা, ভাল মন এবং মনখোলা মনোভাবের জন্য ছিনিয়ে নিয়েছেন মানুষের ভালবাসা। তাই কাল যখন নেটিজেনদের একাংশ রুবিনার জয়ের উচ্ছ্বাসে মেতে উঠেছিলেন আর এক অংশ রাখির শো-থেকে বেরিয়ে আসার সিদ্ধান্তে মনে মনে কষ্ট পেয়েছিলেন খুব। এই ভালবাসাকে সঙ্গে করেই বলিউডে দ্বিতীয় ইনিংস শুরু করতে চান রাখি সাওয়ান্ত, ফিরে পেতে চান পুরনো জনপ্রিয়তা।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)