নতুন বছর সেলিব্রেট করেননি বিপাশা, কেন জানেন?

আমি তোমাকে ভালবাসি, আর পাগলের মতো তোমাকে মিস করছি।

নতুন বছর সেলিব্রেট করেননি বিপাশা, কেন জানেন?
বিপাশা বাসু।
Follow Us:
| Updated on: Jan 03, 2021 | 10:05 AM

বিপাশা বাসু (Bipasha Basu) এবং তাঁর স্বামী করণ সিং গ্রোভার (Karan Singh Grover) গোটা লকডাউন একসঙ্গে কাটিয়েছেন। দারুণ সব রকমারি পদ রেঁধে বিপাশা খাইয়েছেন করণকে। খেয়েদেয়ে করণও কম প্রশংসা করেননি প্রিয় স্ত্রীয়ের। অন্যদিকে বিপাশাও করণের হাতে আঁকা পেন্টিং এবং আর্টওয়ার্কের তারিফ করেছেন।

আরও পড়ুন নতুন বছরে নিঃশ্বাস ফেলার জো নেই জ্যাকলিনের

কিন্তু এখন কোনও কারণবশত করণ নেই। বাড়ি থেকে বেশ দূরেই আছেন। এবং সে কারণে স্ত্রী বিপাশা ভীষণ মিস করছেন তাঁর বরকে। এবং তা-ই নতুন বছরের উদযাপন কিছুই করেননি ‘রাজ’ অভিনেত্রী। ইনস্টা হ্যান্ডেলে করণের সঙ্গে এক ছবি পোস্ট করে লেখেন, ‘আমার নতুন বছর শুরু হবে না, যতক্ষণ না তুমি সাবধানে বাড়িতে ফিরছো। আমি তোমাকে ভালবাসি, আর পাগলের মতো তোমাকে মিস করছি।’

নীল সমুদ্রে তোলা সে ছবিতে করণ-বিপাশা দুজনেই হাত সাজিয়ে ‘ভালবাসা’ সাজিয়েছেন। করণকে কিছু দিন আগে মিস্টার বাজাজ-এর চরিত্রে ‘কসৌতি জিন্দেগি কে-২’তে। উৎসবের দিনগুলো লাভ কাপল নিজেদের নিয়ে কাটাতে বেশি পছন্দ করেন।

এক সাক্ষাৎকারে বিপাশা বলেন,  “করণ গান গায়, করণ লেখালিখি করে, মূলত একজন বাঙালি ছেলে যা যা করে ও তা-ই করে। ও বাঙালি খাবারদাবার যেমন লাবড়া, বেগুন ভাজা, বেগুনি, ফুলকপির ডালনা, এসব ভীষণ পছন্দ করে। ইন ফ্যাক্ট, আমাদের বিয়ে হওয়ার আগে ও বাংলা বলতে পারত। যখন ও আমার পরিবারের সঙ্গে সময় কাটায়, ও বাংলাতে কথা বলে। হয়তো, ও বাংলা ভাষা শিখেছিল এ কারণেই যেন ও আমার বাবা-মাকে ইমপ্রেস করতে পারে।”