নতুন বছরে নিঃশ্বাস ফেলার জো নেই জ্যাকলিনের

চার-চারটি বড় বাজেট ছবির মুখ জ্যাকলিন। তাঁর পুরনো ছবির সহ-অভিনেতা সইফ আলি খানের সঙ্গে করছেন ‘ভূত পুলিশ’।

নতুন বছরে নিঃশ্বাস ফেলার জো নেই জ্যাকলিনের
জ্যাকলিন।
Follow Us:
| Updated on: Jan 03, 2021 | 9:13 AM

নতুন বছর মানে আশা, এবং আরও নতুন কিছু সারপ্রাইজ। ঠিক যেমন মিস জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline fernandez) জীবনে এসেছে। একের পর এক কাজে ব্যস্ত হয়ে পড়েছেন জ্যাকলিন। তবে এ নিয়ে অভিনেত্রীর কোনও অভিযোগ নেই উল্টে তিনি ভীষণ খুশি হয়েছেন এটা জেনে যে বছরের প্রথম মাস থেকেই তিনি ননস্টপ শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন।

আরও পড়ুন আমাদের অনেকগুলো বছর দেখা হয়নি, কিন্তু ওর আত্মার সঙ্গে যোগাযোগ ছিল: ওম

বর্ষশুরুতে পাইপলাইনে রয়েছে দু-দুটো ফিল্ম। রোহিত শেট্টি পরিচালিত ‘সার্কাস’ এবং ভানু প্রতাপ সিং পরিচালিত হরর থ্রিলার ‘ভূত পুলিশ’। সূত্রের খবর, “রোহিতের ছবি ‘সার্কাস’-এর শুটিংয়ে জ্যাকলিন নতুন বছর শুরু করছেন, শুট চলবে জানুয়ারি মাসের মাঝামাঝি অবধি। এবং তারপর তিনি ‘ভূত পুলিশ’-এর শুটিং শুরু করবেন। তা-ই জ্যাকলিনেন গোটা মাসে একদিনের ব্রেকও পাননি।”

ঠিক যেদিন থেকে লকডাউন খানিক শিথিল হয়েছে, তখন থেকেই জ্যাকলিন শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। একটাও ব্রেক নেননি। দিওয়ালি হোক বা বড়দিন, সব সেলিব্রেট করেছেন শুটিং সেটে। এ বছরের শুটিং শিডিউল দেখেও যা মনে হচ্ছে পরিশ্রমী অভিনেত্রীর খাটনি দ্বিগুণ বাড়তে পারে।

চার-চারটি বড় বাজেট ছবির মুখ জ্যাকলিন। তাঁর পুরনো ছবির সহ-অভিনেতা সইফ আলি খানের সঙ্গে করছেন ‘ভূত পুলিশ’। অক্ষয় কুমারের সঙ্গে ‘বচ্চন পাণ্ডে’ ছবিতে অভিনয় করছেন। সলমন ‘ভাইজান’-এর সঙ্গে ‘কিক-২’ তে অভিনয় করছেন। আর রোহিত শেট্টির ‘সার্কাস’ ছবিতে রণবীর সিংয়ের সঙ্গে বাঁধতে চলেছেন নতুন জুটি।