NCB-Sushant death: সুশান্তের মৃত্যু মামলায় রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাইয়ের বিরুদ্ধে এনসিবি মুম্বই আদালতে

NCB-Sushant death: সুশান্তের মৃত্যু মামলায় রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাইয়ের বিরুদ্ধে এনসিবি মুম্বই আদালতে
রিয়া চক্রবর্তী-সুশান্ত সিং রাজপুত

NCB-Sushant death: সুশান্তের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে রিয়া পুরনো বেশ কিছু ছবিসহ ইনস্টাগ্রামে তাঁকে শ্রদ্ধা জানিয়েছেন। "মিস ইউ রোজ..."  লিখেছেন তিনি।

TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jun 22, 2022 | 11:54 PM

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) বুধবার অভিনেতা রিয়া চক্রবর্তী, তার ভাই শৌভিক চক্রবর্তী এবং অন্যদের বিরুদ্ধে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে যুক্ত মাদক-মামলায় মুম্বইয়ের একটি বিশেষ আদালতে খসড়া অভিযোগ দায়ের করেছে। সংবাদ সংস্থা পিটিআই-এর খবর অনুযায়ী, বিশেষ পাবলিক প্রসিকিউটর অতুল সারপান্ডে জানিয়েছেন, প্রসিকিউশন আদালতে দাখিল করা চার্জশিটে উল্লিখিত সমস্ত অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ বজায় রেখেছে। ১৪ জুন, ২০২০ সালে সুশান্তকে বান্দ্রার বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়। সিবিআই তাঁর মৃত্যুর ঘটনার তদন্ত করছে। এরপর এনফোর্সমেন্ট ডিরেক্টরেট ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোও আলাদা করে তদন্ত শুরু করে। সুশান্তের সেই সময়ের বান্ধবী রিয়া চক্রবর্তী ২০২০ সালের সেপ্টেম্বরে এই মামলায় গ্রেপ্তার হয়েছিলেন এবং প্রায় এক মাস পরে মুম্বই হাইকোর্ট তাঁকে জামিন দেয়।

মাদক সেবন, মাদক সঙ্গে রাখা ও মাদকের ব্যবসা করার অভিযোগে সেই মামলায় রিয়ার ভাই শৌভক-সহ আরও কয়েকজনকে অভিযুক্ত দায়ের করা হয়েছিল। এঁদের বেশির ভাগই এখন জামিনে মুক্ত। খবর অনুযায়ী, প্রসিকিউশন রিয়া এবং শৌভিককে মাদকদ্রব্য নেওয়ার জন্য এবং সুশান্তের জন্য এই ধরনের পদার্থ সংগ্রহ ও টাকা দেওয়ার জন্য আদালতের কাছে তাদের বিরুদ্ধে চার্জ গঠন করার প্রস্তাব করেছে। বিশেষ পাবলিক প্রসিকিউটর জানিয়েছেন, আদালতে সকলের বিরুদ্ধেই অভিযোগ করার কথা ছিল। তবে অভিযুক্তদের মধ্যে কয়েকজন ছাড়ার আবেদন করায় তা করা যায়নি। আদালত তরফ থেকে জানানো হয়েছে যে, নিষ্পত্তির আবেদনের সিদ্ধান্ত নেওয়ার পরেই অভিযোগ গঠন করা হবে।

বুধবার আদালতে উপস্থিত ছিলেন রিয়া ও শৌভিক-সহ অন্য অভিযুক্তরা। বিশেষ বিচারক ভিজি রঘুবংশী ১২ জুলাই বিষয়টি শুনানির পরবর্তী তারিখ ধার্য করেছেন। সম্প্রতি, সুশান্তের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে রিয়া পুরনো বেশ কিছু ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। “মিস ইউ রোজ…”  লিখেছেন তিনি। প্রথম ছবিতে রিয়া হাসছিলেন এবং সুশান্তও। পরের ছবিতে রিয়া ঘাসে বসে সুশান্তকে দেখে হাসছিলেন। অন্য একটি ছবিতে, রিয়া সুশান্তকে তাঁর গালে একটি খোঁচা দিচ্ছেন, শেষ ছবিতে দেখা গেছে সুশান্ত রিয়াকে কোলে নিয়ে বৃষ্টি উপভোগ করছেন।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA