Shamshera-Ranbir-Sanjay: রণবীর কাপুর কেন ব্যক্তিগত, পেশাগত জীবন থেকে পুরোপুরি সরে তাঁর সমস্ত্র অস্ত্র সাজাচ্ছেন ‘শামশেরা’ ছবির জন্য?

Shamshera-Ranbir-Sanjay: রণবীর কাপুর কেন ব্যক্তিগত, পেশাগত জীবন থেকে পুরোপুরি সরে তাঁর সমস্ত্র অস্ত্র সাজাচ্ছেন ‘শামশেরা’ ছবির জন্য?
'শামশেরা' ছবিতে বাণী, রণবীর, সঞ্জয়

Shamshera-Ranbir-Sanjay: পোস্টার লঞ্চের স্টাইলেই আনা হয় নতুনত্ব। যেখানে অনুরাগীকুলের কাছে শামশেরা পৌঁছালেন এইভাবে-‘ফাটা পোস্টা নিকলা রণবীর’।

TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jun 22, 2022 | 10:08 PM

২০১৮ সালে মুক্তি পায় ‘সঞ্জু’ ছবি। রণবীর কাপুরের (Ranbir Kapoor) এর পর আর কোনও ছবি নেই। এবার প্রায় ৪ বছর পর মুক্তি পেতে চলেছে তাঁর ছবি ‘শামশেরা’ (Shamsera)। সূত্রের খবর এই ছবির জন্য রণবীর তাঁর যাবতীয় ব্যক্তিগত কাজ থেকে পেশাগত কাজ বন্ধ রাখছেন। এই মুহূর্তে তিনি লাভ রঞ্জনের নাম ঠিক না হওয়া একটি ছবি, যেখানে তিনি শ্রদ্ধা কাপুরের বিপরীতে অভিনয় করছেন। আর সন্দীপ ভাঙ্গার ‘অ্যানিমেল’ ছবিতে কাজ করছেন রশ্মিকা মনদানার সঙ্গে।এই দুটো ছবির কাজ আপাতত তিনি বন্ধ রাখছেন। পুরো নজর দিতে চান শামশেরা ছবিতে। যশরাজ ফিল্মসের প্রযোজনায় তৈরি এই ছবি। তাদের জন্যও এটা খুব গুরুত্বপূর্ণ ছবি। কারণ তাদের এই বছর মুক্তিপ্রাপ্ত ছবি ‘জয়েশবাই জোরদার’, ‘সম্রাট পৃথ্বিরাজ’ বক্স অফিসে ফ্লপ করেছে। সেই ছবিতে বিশেষ করে ‘সম্রাট পৃথ্বিরাজ’-এ লগ্নি করা অর্থের প্রচুর লোকশান হয়েছে।

টিজার দেখে বোঝা যাচ্ছে এই ছবির জন্যও প্রচুর টাকা লগ্নি করেছেন আদিত্য চোপড়া। তাই রণবীর-আদিত্য দুজনের জন্যই খুব গুরুত্বপূর্ণ এই ছবি। তার উপর পোস্টার লঞ্চের আগেই রণবীরের প্রথম লুক সোশ্যালে ভাইরাল হয়ে যায়। তবে সেটাকে নিয়ে না ভেবে, পোস্টার লঞ্চের স্টাইলেই আনা হয় নতুনত্ব। যেখানে অনুরাগীকুলের কাছে শামশেরা পৌঁছালেন এইভাবে-‘ফাটা পোস্টা নিকলা রণবীর’।

আজ মুক্তি পেল টিজার। যেখানে প্রকাশ্যে এল সঞ্জয় দত্তের লুক। তাঁকে ব্রিটিশ শাসক দলের অফিসার রূপে পাওয়া গেল। আর রণবীর আলো-আঁধারিতে নিজেকে কর্মে দস্যু আর ধর্মে স্বাধীন বলে উল্লেখ করছেন। “’শামশেরা’ কোনও ডাকাতের গল্প নয়, এটি ১৮০০ দশকের একটি ডাকাত উপজাতি উপর নির্মিত সিনেমা। এই উপজাতি ব্রিটিশদের কাছ থেকে তাদের অধিকার এবং স্বাধীনতার জন্য লড়াই করছে। ছবিতে দুর্দান্ত বীরত্বের গল্প আছে। আমাদের দেশে শিকড় গেড়েছে যা আসলে ঘটেছিল তখন”, একসময় পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই বলেছিলেন রণবীর।

বাণী কাপুর রয়েছেন ছবিতে। এখনও তাঁর লুক সামনে আসেনি। ২৪ জুন ছবির ট্রেলার লঞ্চ করবে। সেই সময় আসা করা যায় পাওয়া যাবে তাঁর লুক। রণবীর ইতিমধ্যেই ছবির প্রচার শুরু করেছেন। ট্রেলার লঞ্চ হলেই শুরু হবে পুরোদমে প্রচার। ২২ জুলাই মুক্তি পাবে ছবি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA