Pathaan Controversy: ‘পুরুষ যৌনাঙ্গ স্পর্শ’, পাঠান-এর একাধিক উত্তেজক দৃশ্য ফাঁস করল ব্রিটিশ ফিল্ম বোর্ড

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Jayita Chandra

Updated on: Jan 25, 2023 | 5:34 PM

Pathaan: অনেক প্রসঙ্গের উল্লেখ থাকে এই সাইটে। যা নিয়ে চলছে চর্চা। পাঠান নিয়ে শেষ বেলায় যে বিতর্ক চলছে তাতে আগুনে যেন ঘি ঢালার কাজ করছে এই রিপোর্ট।

Pathaan Controversy: 'পুরুষ যৌনাঙ্গ স্পর্শ', পাঠান-এর একাধিক উত্তেজক দৃশ্য ফাঁস করল ব্রিটিশ ফিল্ম বোর্ড

ব্রিটিশ বোর্ড অফ ফিল্ম ক্লাসিফিকেশন (বিবিএফসি) শাহরুখ খান-অভিনীত পাঠানকে ১২এ রেটিং দেওয়া হল। যৌনতা এবং হুমকির সংলাপ দৃশ্য নিয়েও মন্তব্য করা হয়। প্রকাশ্যে আনা হয় একাধিক দৃশ্যের প্রসঙ্গও। যা ঘিরে শেষ বেলায় আবারও বিতর্কের কেন্দ্রে জায়গা করে নেয় ছবি পাঠান। অ্যাকশন ফিল্মের প্লট থেকে কিছু মুহূর্ত প্রকাশ করে। সিদ্ধার্থ আনন্দের ছবি ঘিরে নয়া জল্পনা আবার সোশ্যাল মিডিয়ার পাতায়।

BBFC-এর ওয়েবসাইটে উল্লেখ করা হয়, “যৌনতার কথা অল্পই আছে। যেখানে এক মহিলা এক পুরুষের যৌনাঙ্গে, যা কাপড়ে ঢাকা রয়েছে, নিজের হাঁটু স্পর্শ করাচ্ছেন। পরে আবার এক মহিলা বেডরুমে অন্তর্বাস পরা অবস্থায় এক পুরুষকে নিজের ক্ষতের পরিচর্যা করতে বলছেন। এক মহিলা তাঁর উন্মুক্ত পায়ে এক পুরুষের হাত স্পর্শ করাচ্ছেন। সংলাপে উল্লেখ রয়েছে ‘যৌনকর্মী’ শব্দের। একটি কমিক দৃশ্যে এক পুরুষকে ‘রুবলস’-এর পরিবর্তে ভুলবশত ‘বুবলস’ শব্দ ব্যবহার করতেও দেখা গিয়েছে।”

এছাড়াও আরও অনেক প্রসঙ্গের উল্লেখ থাকে এই সাইটে। যা নিয়ে চলছে চর্চা। পাঠান নিয়ে শেষ বেলায় যে বিতর্ক চলছে তাতে আগুনে যেন ঘি ঢালার কাজ করছে এই রিপোর্ট। যদিও সেন্সর বোর্ড থেকে যে যে নির্দেশ দেওয়া হয়েছিল, তা এক কথায় বলতে গেলে পরতে-পরতে মেনেই ছবি মুক্তি পাচ্ছে বলেই বিটাউন সূত্রে খবর।

আর মাত্র এক রাতের অপেক্ষা। ইতিমধ্যেই হয়ে গিয়েছে পাঠান ছবির প্রথম স্ক্রিনিং। সম্প্রতি ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই কথা বলতে দেখা যাচ্ছে শাহরুখ খানকে। যা খুশি প্রশ্ন করা যায় তাঁকে। সময় করে উত্তর দেওয়ার চেষ্টাও করছেন তিনি। সম্প্রতি এক ভক্ত পাঠান ছবিকে কটাক্ষ করতে গিয়ে স্পষ্ট মন্তব্য করেছিলেন যে, তিনি কি পারবেন সুহানাকে নিয়ে ছবিটা দেখতে! শাহরুখ খান তা করেও ছিলেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়ে ছিলেন সেই কথা। এখন দেখার ছবি ভক্তমনে রাত পোহালে কতটা জায়গা করে নেয়।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla