‘চুল পড়ে যাচ্ছিল…’, দশটি কেমো নিয়ে রণবীর-দীপিকার বিয়েতে যাওয়ার স্মৃতি আওড়ালেন তাহিরা

কানে গলায় হেভি গয়না। সোনালি শাড়িতে তাহিরা সেদিন হার মানেননি। ওইভাবেই নিজেকে সাজিয়ে তুলে হাজির হয়েছিলেন রিসেপশনে। তাঁর লুক প্রশংসিতও হয়েছিল।

'চুল পড়ে যাচ্ছিল...', দশটি কেমো নিয়ে রণবীর-দীপিকার বিয়েতে যাওয়ার স্মৃতি আওড়ালেন তাহিরা
তাহিরা কাশ্যপ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2021 | 8:56 PM

স্মৃতির সরণীতে হাঁটলেন তাহিরা। ফিরে গেলেন তিনি বছর আগের এক দিনে। দিনটি ২০১৮র ১ ডিসেম্বর। একদিকে চলছে কেমোথেরাপি অন্যদিকে বলিউডের হেভিওয়েট কাপলের বৌভাতের আমন্ত্রণ…কেমোর ফলে পড়ছে চুলও। কী করেছিলেন তাহিরা? ২০২১-এ এসে সেই দিনের না ভোলা মুহূর্তের কথাই শেয়ার করলেন তিনি।

জাতীয় হ্যান্ডলুম দিবসে হাতে বোনা শাড়িতে দীপবীরের রিসেপশনে তাঁর ‘লুক’ শেয়ার করে তাহিরা লিখেছেন, “২০১৮-র ১ ডিসেম্বর। ১০ নম্বর কেমোথেরাপি শেষ হয়েছে আমার। চুপ পড়ছিল। যে জায়গায় চুল পড়ে গিয়েছিল সেই জায়গাগুলি স্প্রে আর পাউডার দিয়ে ঢেকে রেখেছিলাম আমি। চুপ পড়ে যাচ্ছিল বলে লজ্জা পেয়ে মুখ ঘুরিয়ে নিয়েছিলাম? না, পরিবার ও বন্ধুদের ভালবাসা ও সর্বোপরি আমার অভ্যেসের প্রতি আমার বিশ্বাস আমায় বুঝিয়েছিল আমি এমন ভাবেও সুন্দর। ”

কানে গলায় হেভি গয়না। সোনালি শাড়িতে তাহিরা সেদিন হার মানেননি। ওইভাবেই নিজেকে সাজিয়ে তুলে হাজির হয়েছিলেন রিসেপশনে। তাঁর লুক প্রশংসিতও হয়েছিল। কিন্তু তার চেয়েও বেশি প্রশংসিত হয়েছিল তাঁর সাহস, তাঁর মনের জোর। পাশে ছিলেন আয়ুষ্মান। ২০১৮-র সেই রাতে স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করেছিলেন অভিনেতা। লিখেছিলেন, “দুনিয়ার সবচেয়ে সুখী কাপলের বিশেষ দিনে সোনালি যোদ্ধার সঙ্গে আমি…”। ক্যানসার পরাজিত হয়েছে তাহিরার কাছে। তবু স্মৃতি ভোলা বড়ই শক্ত।

আরও পড়ুন-অন্বেষার নামে ভুয়ো রটনা,  সাবধান করলেন অভিনেত্রী