কেমন আছেন, নিজেই জানালেন করোনা আক্রান্ত আলিয়া

গত ১৫ মার্চ জন্মদিন ছিল আলিয়ার। সেই উপলক্ষে পার্টিতে কাছের বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে মেলামেশা করেছিলেন নায়িকা। তারপরই তাঁর করোনা ধরা পড়ে।

কেমন আছেন, নিজেই জানালেন করোনা আক্রান্ত আলিয়া
আলিয়া ভাট।
Follow Us:
| Updated on: Apr 10, 2021 | 5:10 PM

করোনা আক্রান্ত হয়েছেন বলিউড (bollywood) অভিনেত্রী (Actress) আলিয়া ভাট (Alia Bhatt)। বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন। আগের থেকে এখন অনেকটাই ভাল আছেন তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখছেন। এ হেন অভিনেত্রী নিজের ভাবনা শেয়ার করলেন সোশ্যাল ওয়ালে।

ইনস্টাগ্রামে সেলফি মোডে তোলা একটি ছবি শেয়ার করেছেন আলিয়া। তিনি লিখেছেন, ‘যাঁরা স্বপ্ন দেখেন, তাঁরা কখনও জাগেন না’। আলিয়ার ছবির কমেন্টে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন অনুরাগীরা।

View this post on Instagram

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

গত ১৫ মার্চ জন্মদিন ছিল আলিয়ার। সেই উপলক্ষে পার্টিতে কাছের বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে মেলামেশা করেছিলেন নায়িকা। তারপরই তাঁর করোনা ধরা পড়ে। এ দিকে সে সময় রণবীর করোনায় আক্রান্ত হওয়ার কারণে আলিয়ার জন্মদিনের পার্টিতে হাজির থাকতে পারেননি।

করোনার দ্বিতীয় ঢেউয়ের মুখে দাঁড়িয়ে গোটা বিশ্ব। এমনটাই মত চিকিৎসক মহলের। প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা। মহারাষ্ট্রের অবস্থা বেশ খারাপ। প্রতিদিন বলিউডের কোনও না কোনও তারকার আক্রান্ত হওয়ার খবরে সেই চিত্র আরও স্পষ্ট। এই পরিস্থিতিতে সর্বস্তরে করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিচ্ছেন চিকিৎসকরা। সূত্রের খবর, বলিউডে বহু শুটিং বন্ধের মুখে। ফ্লোরে কতজন কর্মী নিয়ে কাজ করা যাবে, সে বিষয়েও কড়া নিয়ম করতে চলেছে সরকার। পরিচালক সঞ্জয় লীলা বনশালীর সঙ্গে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র শুটিং করছিলেন আলিয়া। আর একদিনের কাজ বাকি। তবে কবে সেই কাজ করা সম্ভব হবে, এ বিষয়ে এখনও পর্যন্ত কেউই কোনও উত্তর দিতে পারছেন না।

আরও পড়ুন, রাতে শুটিং সামলে দিনে কোথায় বেড়াতে গেলেন রাহুল?