Inside Story: জনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে সরব দিশা, শুট ঠিক কতটা কঠিন ছিল

Disha Patani: বাঘি থ্রিতে তাঁর আইটেম ডান্স হোক বা সোশ্যাল মিডিয়ায় অন্তর্বাসের বিজ্ঞাপন হোক, দিশা সকলের মধ্যে তাক লাগিয়েছেন বারে বারে তাঁর শরীরী ভাঁজে।

Inside Story: জনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে সরব দিশা, শুট ঠিক কতটা কঠিন ছিল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2022 | 3:01 PM

দিশা পাটানি বরাবরই বোল্ড লুকের জন্য ভাইরাল। সিনেমার পর্দাই হোক বা সোশ্যাল মিডিয়ার পাতা। একের পর এক ছবি ঘিরে মাঝে মধ্যেই ভাইরাল হয়ে থাকেন এই বলিউড ডিভা। দিশার এই হটলুক বারে বারে প্রশংসিত হয়েছে নেট দুনিয়ার পাতায়। যে সেলেব ধোনি বায়োপিকে বা বাঘি ২-তে বেশিরভাগ ক্ষেত্রেই স্নিগ্ধ পোশাকে ধরা দিয়েছিলেন, তিনিই বলিউডের অন্যতম বোল্ড স্টার। বাঘি থ্রিতে তাঁর আইটেম ডান্স হোক বা সোশ্যাল মিডিয়ায় অন্তর্বাসের বিজ্ঞাপন হোক, দিশা সকলের মধ্যে তাক লাগিয়েছেন বারে বারে তাঁর শরীরী ভাঁজে।

মলঙ্গ ছবি ঘিরেও দিশা বারে বারে উঠে এসেছিলেন খবরের শিরোনামে। আদিত্য রায় কাপুরের সঙ্গে তাঁর চুম্বনের দৃশ্য সকলকে তাক লাগিয়েছিল। এবার পালা এক ভিলেন রিটার্নস-এর। এই ছবিতে দিশাকে দেখা যাবে জন আব্রাহমের বিপরীতে। ছবিতে রয়েছে একটি ঘনিষ্ঠদৃশ্যের শুট। জনের সঙ্গে কতটা সহজ ছিল ঘনিষ্ঠদৃশ্যের শুটিং, এবার নিজেই জানালেন দিশা। অভিনয়ের ক্ষেত্রে এই ধরনের শুট নিয়ে বহু সেলেব বহু মন্তব্য করে থাকেন। তবে দিশার এই ক্ষেত্রে কোনও অভিযোগ নেই বলেই জানালেন তিনি।

একে তো বিপরীতে জন, ফলে বেশ কিছুটা স্বাচ্ছন্দ বোধ করছিলেন তিনি। আবার পরিচালক যেহেতু মোহিত সুরি, তাই বেশ খানিকটা স্বাভাবিক ছিল ফ্লোর। কোনও অসুবিধেই হয়নি দিশার। ছবির কাজ নিয়ে আরও জানান দিশা, মোহিত সুরি তাঁর কাছে দুটি স্ক্রিপ্ট নিয়ে গিয়েছিলেন। তবে এক ভিলেন ছবির জনপ্রিয়তার কথা মাথায় রেখে তিনি জানান তিনি এই ছবিটিই করতে চান। ছবিতে রয়েছেন অর্জুন কাপুর ও তারা সুতারিয়াও। তবে পর্দায় যখন জনের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার প্রসঙ্গ আসে, তখনই পর্দায় সৃষ্টি হয় এক বিশেষ আকর্ষণ। সেই সূত্রেই দিশার কাছে পৌঁছে যায় এই প্রশ্ন। তবে দিশা যে সেখানে পাল্লা দিয়ে টেক্কা দিয়েছেন, সেই ইঙ্গিত দিলেন স্পষ্ট করে।