Rohit Shetty-Sooryavanshi: ১৯ মাস ধরে সকলকে আটকে রেখেছেন রোহিত, কেন বললেন এমন কথা?

এই দীপাবলির মতো ভাল সময় আর নেই বললেই চলে। মুম্বই ও দেশের অন্যান্য জায়গায় হল খুলেছে। করোনা অনেকটাই বাগে এসেছে। মানুষ ধীরে ধীরে হলমুখীও হচ্ছেন। একের পর এক প্রতিক্ষারত ছবি জানাতে শুরু করেছে মুক্তির তারিখ।

Rohit Shetty-Sooryavanshi: ১৯ মাস ধরে সকলকে আটকে রেখেছেন রোহিত, কেন বললেন এমন কথা?
রোহিত শেট্টি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2021 | 5:33 PM

কখনও বলা হয় সিনেমা হলে মুক্তি পাবে ছবি। লকডাউন, ফের লকডাউনে দোটানায় পড়ে জানানো হয়, হলে নয়, ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাবে। ছবি তৈরি হয়ে গিয়েছে ১৯ মাস আগে। চারপাশে এসেছে একাধিক পরিবর্তন। কিন্তু মুক্তি পায়নি রোহিত শেট্টির ছবি ‘সূর্যবংশী’। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ডেট। ২২ অক্টোবর থেকে মুম্বইয়ের হল খোলা হয়েছে। সেই সিদ্ধান্ত অনুযায়ী ৫ নভেম্বর হলেই মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’।

২০১৮ সাল। সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল রোহিত শেট্টি পরিচালিত কপ ইউনিভার্সের তৃতীয় ছবি ‘সিম্বা’। তার আগের দুটি ছবি ‘সিংহাম’ ও ‘সিংহাম রিটার্নস’-এ পুলিশের ভূমিকায় দর্শকের মনে জায়গা করেছিলেন অজয় দেবগণ। তাঁকে দেখা গিয়েছিল বাজিরাও সিংহামের চরিত্রে। নিপাট সৎ একজন পুলিখ অফিসার। অন্যায় কিছুতেই সহ্য করতে পারে না। ‘সিম্বা’তে ছিলেন রণবীর সিং। সেই ছবির শেষেই আভাস দিয়েছিলেন নির্মাতার, যে রোহিতের চতুর্থ কপ ইউনিভার্স ছবি হিসেবে আসছে ‘সূর্যবংশী’। পরিকল্পনা মতো ছবিও তৈরি হয়ে যায়।

View this post on Instagram

A post shared by Rohit Shetty (@itsrohitshetty)

সেই ছবিতে মুখ্য পুলিশ অফিসার অক্ষয় কুমার। রয়েছেন ক্যাটরিনা কাইফও। অক্ষয় মুখ্য চরিত্রে বটে, কিন্তু অজয় ও রণবীরও অভিনয় করেছেন ছবিতে। ছবি তৈরি হয় কিন্তু কিছুতেই মুক্তি পায় না। ছবির মুক্তি নিয়ে দোটানা ছিল বিস্তর। আজ হল, কাল ওটিটি – ছবি মুক্তি পাবে কোথায়? দেখতে দেখতে ১৯ মাস কেটে গিয়েছে। শেষমেশ জানা গেল ছবি মুক্তির তারিখ।

এই দীপাবলির মতো ভাল সময় আর নেই বললেই চলে। মুম্বই ও দেশের অন্যান্য জায়গায় হল খুলেছে। করোনা অনেকটাই বাগে এসেছে। মানুষ ধীরে ধীরে হলমুখীও হচ্ছেন। একের পর এক প্রতিক্ষারত ছবি জানাতে শুরু করেছে মুক্তির তারিখ। ঠিক যেমন ৫ নভেম্বরই মুক্তি পাচ্ছে বহু প্রতিক্ষিতি ‘সূর্যবংশী’।

ছবির প্রধান দুই কাস্ট অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফের কাঁধে হাত রেখে একটি সুন্দর পোস্ট করেছেন রোহিত। ক্যাপশনে লিখেছেন, “১৯ মাস ধরে সবাইকে আটকে রেখেছি। অবশেষে বলতে পারছি আর ১০দিন বাকি। ৫ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘সূর্যবংশী’।

আরও পড়ুন: Sooryavanshi: অক্ষয়-রণবীরের যুগলবন্দি, নেটপাড়ায় ভাইরাল ভিডিয়ো