Harbhajan Singh: শুটিং শেষ! মাঠে নয় স্ক্রিনে বল ঘোরাতে প্রস্তুত ‘ভাজ্জি’ পাজি!

ভারতীয় ক্রিকেটপ্রেমীদের ভীষণ পছন্দের একজন খেলোয়াড় হরভজন সিং।

  • Updated On - 8:40 pm, Wed, 21 July 21 Edited By: শুভঙ্কর চক্রবর্তী
Harbhajan Singh: শুটিং শেষ! মাঠে নয় স্ক্রিনে বল ঘোরাতে প্রস্তুত 'ভাজ্জি' পাজি!
হরভজন।

এমন খুব একটা দেখা যায় না। ক্রীড়া জগতের একজন খ্যাতিমান ব্যক্তি হঠাৎ করে অভিনেতা হয়ে গেলেন। তবে এক্ষেত্রে এমনটাই ঘটল। বিশ্বখ্যাত ক্রিকেটার হরভজন সিং চলচ্চিত্র জগতে পা রাখার জন্য প্রায় প্রস্তুত।

হ্যাঁ, আপনি ঠিকভাবে পড়ছেন, প্রাক্তন ভারতীয় বোলার এ বার আর মাঠে নয়। ভাজ্জি পাজি এ বার স্ক্রিনে ঘোরাবেন বল। বুঝলেন না তো? আচ্ছা বিশদে আসা যাক। এত বছর ধরে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মন জয় করার পর এ বার হরভজন সিং তাঁর নতুন ছবিতে দর্শকদের নজর কাড়তে প্রস্তুত। তবে হিন্দি নয়, তামিল ছবিতে ডেবিউ করতে চলেছেন হরভজন। ছবির নাম ‘ফ্রেন্ডশিপ’। টিজার রিলিজের পর থেকে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। এখনও অবধি ২ মিলিয়ন ভিউজের বাউন্ডারি ইতিমধ্যে পার করে ফেলেছে ছবির টিজার।

 

 

এক প্রতিবেদনে যা জানা যাচ্ছে তা হল, হরভজন ছবির শুটিং শেষ করে ফেলেছেন এবং ছবি মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। ছবিটি একটি রোম্যান্টিক স্পোর্টস কমেডি। পরিচালক জন পাল রাজ। হরভজন ছাড়াও ছবিতে রয়েছেন অর্জুন সারজা, লোসলিয়া, সতীশ এবং এম এস ভাস্কর রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে।

প্রযোজক, কিরণ রেড্ডি মান্দাদি সংবাদমাধ্যমকে দেওয়া এক বিবৃতিতে বলেন, “আমরা ‘ফ্রেন্ডশিপ’-এৎ শেষ শিডিউলটি শেষ করতে পেরে অত্যন্ত আনন্দিত বোধ করছি। সর্বশেষ শিডিউলে অ্যাকশন সিকোয়েন্স চ্যালেঞ্জিং ছিল এবং একই সময়ে, এটি একটি আবেগময় অভিজ্ঞতা হয়েছে কারণ এই সুন্দর ছবিটি আরও বিশেষ হয়ে উঠেছে।”

ভারতীয় ক্রিকেটপ্রেমীদের ভীষণ পছন্দের একজন খেলোয়াড় হরভজন সিং। এবার তাঁকে মাঠের বাইরে, একজন খেলোয়ার হিসেবে নয়, একজন অভিনেতা হিসেবে বড় পর্দায় দেখার সময় এসেছে এবং দর্শক এই ফিল্মটির জন্য অত্যন্ত উত্তেজিত।

Click on your DTH Provider to Add TV9 Bangla