কাপুর নন, রণবীর সিংকেই ভাবা হচ্ছে ভন্সালীর ‘বাইজু বাবরা’র জন্য

শোনা যাচ্ছিল, 'সাওয়ারিয়া'র ছবির পর ভন্সালীর 'বেজু বাবরা' ছবিতে অভিনয় করবেন রণবীর কাপুর। কিন্তু বলি অন্দর বলছে অন্য কথা।

কাপুর নন, রণবীর সিংকেই ভাবা হচ্ছে ভন্সালীর 'বাইজু বাবরা'র জন্য
দুই রণবীর

বলিউডে দু’জন রণবীর। একজন কাপুর। অন্যজন সিং। দু’জনেই তুমুল জনপ্রিয়। দু’জনেই সফল। দু’জনেই কাজ করেছেন সঞ্জয় লীলা ভন্সালীর সঙ্গে। কাপুরের তো ডেবিউ হয়েছে ভন্সালীর ছবিতেই। সিংও কাজ করেছেন তাঁর একাধিক ছবিতে। এবং সব ক’টি হিট। শোনা যাচ্ছিল, ‘সাওয়ারিয়া’র ছবির পর ভন্সালীর ‘বাইজু বাবরা’ ছবিতে অভিনয় করবেন রণবীর কাপুর। কিন্তু বলি অন্দর বলছে অন্য কথা।

বলছে, ‘বাইজু বাবরা’র জন্য নাকি অফারই যায়নি কাপুরপুত্রের কাছে। অতীতে কিছু ঘটনার কাছে ফিরে যাওয়া যাক। হৃত্বিক-ঐশ্বর্য অভিনীত ভন্সালীর ‘জুগারিশ’ ছবিতে ডাক পেয়েছিলেন রণবীর। অফার ফিরিয়ে দিয়েছিলেন। তারপর অফার যায় আদিত্য রায় কাপুরের কাছে। রণবীর যথাযথ কারণেই অফার ফিরিয়েছিলেন। বলেছিলেন, “হৃত্বিক যে ছবির মুখ্য চরিত্রে, সেখানে আমি কীভাবে পার্শ্ব অভিনেতার চরিত্রে অভিনয় করব? এতে বলিউড আমাকে সাপোর্টিং অ্যাক্টর হিসেবে দেগে দেবে।”

এর পর বহু ছবি তৈরি করেছেন সঞ্জয় লীলা ভন্সালী। রণবীর কাপুরকে আর ডাকেননি। কিছুদিন আগে জল্পনা ছিল, ভন্সালী ও কাপুরপুত্র ফের একসঙ্গে কাজ করবেন। কিন্তু সেই জল্পনার এখন ইতি। শোনা যাচ্ছে, রণবীর কাপুর নন, ‘বাইজু বাবরা’ ছবিতে থাকতে পারেন রণবীর সিং। যদিও এই নিয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত হয়নি। সম্প্রতি ‘হিরা মান্ডি’ ছবি নিয়ে ব্যস্ত আছেন ভন্সালী।

আরও পড়়ুনশ্যালক প্রদীপের সঙ্গে মিলে নীল ছবির ব্যবসা করতেন রাজ কুন্দ্রা; জানাচ্ছে মুম্বই পুলিশ

Click on your DTH Provider to Add TV9 Bangla