Guru Randhawa: গায়ক গুরু রানধাওয়া নায়ক হিসেবে ডেবিউ করছেন অভিনেতা অনুপম খেরের কত নম্বর ছবিতে জানেন?

Guru Randhawa: অনুপম খের এবং গুরু রনধাওয়া আগ্রায় ছবির শুটিং শুরু করেছেন। অনুপম ইনস্টাগ্রামে গুরুর সাথে নিজের একটি ছবি সেট থেকে শেয়ার করেছেন।

Guru Randhawa: গায়ক গুরু রানধাওয়া নায়ক হিসেবে ডেবিউ করছেন অভিনেতা অনুপম খেরের কত নম্বর ছবিতে জানেন?
গায়ক গুরু রনধাওয়া অভিনেতা অনুপম খেরের সঙ্গে ডেবিউ করছেন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2022 | 10:15 PM

গায়ক থেকে নায়ক হয়েছেন অনেকেই। এবার সেই তালিকায় নাম লেখাতে চলেছেন গুরু রানধাওয়া। সিনেমায় গায়ক হিসেবে দেখা গেলেও অভিনয়ে হাতে খড়ি হতে চলেছে প্যান ইন্ডিয়া ছবিতে। তেলুগু ছবির পরিচিত পরিচালক জে. অশোক। তাঁর হাত ধরেই ডেবিউ করতে চলেছেন গুরু। ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন সাই মাঞ্জরেকর। রয়েছেন অনুপম খেরও। এটি অনুপমের ৫৩২ নম্বর ছবি। অমিত ভাটিয়া একজন ব্যবসায়ী। যিনি এবার প্রযোজক হিসেবে নতুন জার্নি শুরু করছেন। তিনি তাঁর প্রথম চলচ্চিত্র প্রকল্পের আনুষ্ঠানিক ঘোষণা করেছেন। তাঁর প্রযোজিত ছবিতেই ডেবিউ করছেন গুরু। পাঞ্জাবি গায়ক দিলজিৎ দোসনাজও গায়ক থেকে নায়ক হয়েছেন। শুধু পাঞ্জাবি ছবি নয়, বহু বলিউড ছবিতে তিনি নায়করূপে অভিনয় করেছেন।

অমিত ভাটিয়ার ঘোষণার পর গায়কের ভক্তরা আনন্দ প্রকাশ করেছেন। নতুন প্রযোজক বলেছেন, “অবশেষে, সবচেয়ে প্রতীক্ষিত সাসপেন্স শেষ হচ্ছে। আমি ঘোষণা করতে পেরে খুশি যে গুরু রানধাওয়া আমার সঙ্গে তাঁর বলিউড ডেবিউ করছেন। এবং আমি এটি নিয়ে খুব উত্তেজিত। গুরু, অনুপম খের এবং সাই ভারতীয় সিনেমায় নতুনআলো আনতে চলেছেন বলে আমি মনে করি। আমি এই ত্রয়ীকে প্রথমবার বড় পর্দায় দেখাতে আগ্রহী। সঙ্গে দর্শকদেরও দেখানোর জন্য অপেক্ষায় রয়েছি যে আমাদের কাছে কী আছে তাঁদের জন্য।  পোস্টে দর্শকদের প্রতিক্রিয়া দেখে আমি অভিভূত”। শিরোনামহীন ছবিটি আগামী বছর মুক্তি পাবে বলে খবর। নতুন প্রযোজকের ব্যানারে দ্বিতীয় সিনেমা ২০২৩ সালের এপ্রিলে ফ্লোরে যাবে এবং লন্ডনে শুটিং করা হবে, তারপরে ২০২৩ সালের মাঝামাঝি তৃতীয়টি হবে বলে জানিয়েছেন প্রযোজক।

অনুপম খের এবং গুরু রনধাওয়া আগ্রায় ছবির শুটিং শুরু করেছেন। অনুপম ইনস্টাগ্রামে গুরুর সাথে নিজের একটি ছবি সেট থেকে শেয়ার করেছেন। তাঁদের পিঠ ক্যামেরার দিকে, কারণ দুজনেই ছবির স্ক্রিপ্ট পড়ছেন বলে মনে হচ্ছে। এমনকি প্রবীণ তারকা গায়কের ট্র্যাক ‘হাই রেটেড গাবরু’ ব্যাকগ্রাউন্ডে বাজিয়েছেন। তিনি ছবির ক্যাপশনে লিখেছেন, “আমার ৫৩২তম স্ক্রিপ্ট পড়া এবং এটি তাঁর প্রথম! যদিও তিনি ইতিমধ্যেই একজন সুপার স্টার। ভদ্রমহিলা ও ভদ্রলোক উপস্থাপন করছি @গুরুরনধাওয়া – অভিনেতা! তাঁকে আপনাদের ভালবাসা এবং আশীর্বাদ দেবেন! জয় মাতা দি!”

View this post on Instagram

A post shared by Anupam Kher (@anupampkher)

একই ছবি শেয়ার করে গুরু লিখেছেন: “আমার এর চেয়ে ভাল ডেবিউ আর কী করতাম! আমি প্রথম স্ক্রিপ্ট পড়ছি এবং এটি তাঁর ৫৩২তম।” তিনি আরও যোগ করেছেন, “আমি একজন নতুন আগত এবং #খেরসাব একজন কিংবদন্তী (স্যার এটাকে বলা ঘৃণা করেন)। আপনারা একজন গায়ক হিসাবে আমার প্রতি খুব উদার এবং সদয় ছিলেন। এখন একজন অভিনেতা হিসাবে আমার নতুন যাত্রায় আমার আপনাদের ভালবাসা এবং আশীর্বাদ প্রয়োজন। আমি খুব কঠোর পরিশ্রম করার প্রতিশ্রুতি দিচ্ছি! এর চেয়ে ভাল লঞ্চ আর কী হতে পারে। রাব রাখ!'”