Alia Bhatt: গর্ভবতী মহিলাদের জন্য উপযুক্ত পোশাক আনতে চলেছেন আলিয়া ভাট, অনুপ্রেরণা তিনি নিজে

Maternity Wear Line: সম্প্রতি একটি ম্য়াটার্নিটি ওয়্যার লাইন লঞ্চ করতে চলেছেন আলিয়া। গর্ভবতী মহিলাদের উপযুক্ত পোশাক থাকবে সেখানে। নিজে যে সমস্য়ার সম্মুখীন হয়েছেন, সেই থাকেই শিক্ষা নিয়ে এই আয়োজনের ব্যবস্থা করেছেন আলিয়া।

Alia Bhatt: গর্ভবতী মহিলাদের জন্য উপযুক্ত পোশাক আনতে চলেছেন আলিয়া ভাট, অনুপ্রেরণা তিনি নিজে
আলিয়া ভাট এবং রণবীর কাপুর...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2022 | 7:46 PM

এই বছরই ১৪ এপ্রিল মাসে বিয়ে করেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। জুন মাসেই আলিয়া গোটা দুনিয়াকে জানিয়েছিলেন তিনি মা হতে চলেছেন। আর কিছুদিনের মধ্য়েই হয়তো সুসংবাদ আসবে, আলিয়ার মেয়ে হয়েছে না ছেলে। তাঁর গোটা প্রেগন্যান্সি সময়টায় আলিয়া চুটিয়ে কাজ করেছেন। এই সময়ই মুক্তি পেয়েছিল তাঁর প্রথম প্রযোজিত ছবি ‘ডার্লিংস’। ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেয়েছে। গাল গ্যাডট ও জেমি ডরম্যানের সঙ্গে হলিউডে গিয়ে নিজের কেরিয়ারের প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং করেছেন। ছবির প্রচার করেছেন। বেবি বাম্প নিয়ে সামনে এসেছেন মিডিয়ার। মোদ্দা কথা, গর্ভধারণের গোটা সময়টা দারুণ উপভোগ করেছেন আলিয়া। কিন্তু এই সময় যে বিষয়টি নিয়ে আলিয়ার সমস্যা হয়েছে, তা হল পোশাক। এ সময় শরীরের আকার পাল্টেছে আলিয়ার। অনেক বড় আকারের পোশাক পরতে হয়েছে অভিনেত্রীকে। স্বামী রণবীরে আলমারিতেও উঁকি দিয়েছেন। রণবীরের শার্ট ও ব্লেজ়ার পরতে দেখা যায় তাঁকে। ফলে তিনি একটি পরিকল্পনা করেছেন। এবং কিছুদিনের মধ্যেই সেটি বাস্তবায়িত হতে চলেছে…

সম্প্রতি একটি ম্য়াটার্নিটি ওয়্যার লাইন লঞ্চ করতে চলেছেন আলিয়া। গর্ভবতী মহিলাদের উপযুক্ত পোশাক থাকবে সেখানে। নিজে যে সমস্য়ার সম্মুখীন হয়েছেন, সেই থাকেই শিক্ষা নিয়ে এই আয়োজনের ব্যবস্থা করেছেন আলিয়া।

বিষয়টির ঘোষণা করে আলিয়া জানিয়েছেন, “দু’বছর আগে আমি বাচ্চাদের পোশাক লঞ্চ করেছিলাম। আমাকে সকলে সে সময় জিজ্ঞেস করেছিল, বাচ্চাদের পোশাক কেন লঞ্চ করলাম আমি। আমার তো বাচ্চাই নেই। কিন্তু এখন আমি আমার নিজস্ব ম্যাটার্নিটি ওয়্যার লঞ্চ করতে চলেছি। এবার নিশ্চয়ই কেউ আমাকে কারণ জিজ্ঞেস করবেন না।”

ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করে, দ্বিতীয়টিতে কারণ ব্যাখ্যা করেছেন আলিয়া। লিখেছেন, “আমি আগে ম্যাটার্নিটি পোশাক লঞ্চ করিনি। কিন্তু পরবর্তীতে আমি সেই ধরনের পোশাক পরে অভিভূত হয়েছি। আপনি বুঝতেই পারবেন না, এই যাত্রায় পরবর্তীতে আপনাকে কীরকম দেখতে হবে। কিন্তু সত্যি বলতে কী, এই সময় সঠিক পোশাক না পরতে পারা সমস্যার বিষয়। যেমন আমার মনেও প্রশ্ন জেগেছে, তা হলে কি বড় আকারের পোশাক কিনে পরতে হবে আমাকে? আমাকে কি রণবীরের আলমারিতে উঁকিও দিতে হবে? তাই ভাবলাম আরকী। মনে হল, শরীরের আকার বলদাচ্ছে বলে কি স্টাইলও বদলাবে… তা হয় নয়, তাই না?”