Hrithik-Saif-Vikram Vedha: রিলিজ করল ‘বিক্রম বেধা’ ছবির টাইটেল ট্র্যাক

Hrithik-Saif-Vikram Vedha: 'বিক্রম বেধা' একই শিরোনাম সহ একটি তামিল চলচ্চিত্রের অফিসিয়াল হিন্দি রিমেক। তামিল ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন আর মাধবন এবং বিজয় সেতুপতি।

Hrithik-Saif-Vikram Vedha: রিলিজ করল 'বিক্রম বেধা' ছবির টাইটেল ট্র্যাক
'বিক্রম বেধা' ছবির টাইটেল ট্র্যাক রিলিজ করেছে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 4:20 PM

আর মাত্র ৪ দিন। ৩০ সেপ্টেম্বর আসতে। হৃত্বিক রোশনের বহু প্রতীক্ষিত ছবি অ্যাকশন থ্রিলার ‘বিক্রম বেধা’-র সিনেমা হলে আসতে। পুজোর অন্যতম ‘ওয়ান্টেড’ ছবি। ট্রেলার লঞ্চ থেকেই প্রত্যাশা তুঙ্গে ছবি নিয়ে। অগ্রিম বুকিংও সেই ছবি তুলে ধরছে। প্রথম দিনেই প্রায় ১৭ লাখ অগ্রিম বুকিং হয়েছে ছবির। আজ থেকে নবরাত্রি শুরু। তাই এইদিনটিকে ছবির ‘বন্দে’ গান দর্শকদের জন্য রিলিজ করার জন্য বেছে নিয়েছেন নির্মাতারা। ইনস্টাগ্রামে টি-সিরিজ একটি পোস্ট শেয়ার করেছে, যেখানে তারা ক্যাপশন দিয়েছে, “বিক্রম বেধার বৈদ্যুতিক থিম এখানে! #বন্দে গান এখনই বেরিয়েছে। #বিক্রমবেধা ৩০ সেপ্টেম্বর ২০২২-এ বিশ্বব্যাপী সিনেমা হল।”

শিবমের গাওয়া এবং মনোজ মুনতাশিরের লেখা, ‘বিক্রম বেধা’ ছবির টাইটেল ট্র্যাকটি বেধার (হৃতিক অভিনীত চরিত্র) গ্যাংস্টার হয়ে ওঠার যাত্রা এবং বিক্রমের (সইফ অভিনয় করেছেন) ব্যক্তিগত ও পেশাগত জীবনকে তুলে ধরেছে। পুষ্কর এবং গায়ত্রী পরিচালিত এই ছবিতে রোহিত সরফ এবং রাধিকা আপ্তে গুরুত্ব ভূমিকায় অভিনয় করেছেন। ‘বিক্রম বেধা’ একই শিরোনাম সহ একটি তামিল চলচ্চিত্রের অফিসিয়াল হিন্দি রিমেক। তামিল ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন আর মাধবন এবং বিজয় সেতুপতি। সেই ছবি বক্স অফিসে হিট। এবার সকলে তাকিয়ে হৃত্বিক-সইফ জুটি কি পারবে মাধবর-বিজয় জুটিকে পরাস্ত করতে?

‘বিক্রম বেধা’-এর গল্পটিতে অনেক টুইস্ট অ্যান্ড টার্ন রয়েছে। একজন কঠোর পুলিশ বিক্রম (সইফ আলি খান) আর একজন ভয়ঙ্কর গ্যাংস্টার বেধাকে (হৃতিক রোশন) ট্র্যাক করতে এবং তাড়া করতে থাকে। একটি ইঁদুর-বিড়াল তাড়ার বিষয়টি উদ্ঘাটিত হয়, যেখানে বেধা – একজন দক্ষ গল্পকার বিক্রমকে গল্পের একটি সিরিজের মাধ্যমে স্তরগুলিকে পিছনে ফেলে দিতে সাহায্য করে যা চিন্তা-প্ররোচনামূলক নৈতিক অস্পষ্টতার দিকে নিয়ে যায়।

এদিকে ‘বিক্রম ভেধা’ ছাড়াও হৃতিককে দীপিকা পাডুকোনের সঙ্গে সিদ্ধার্থ আনন্দের আসন্ন অ্যাকশন থ্রিলার ফিল্ম ‘ফাইটার’-ছবিতে দেখা যাবে। অন্যদিকে সইফকে পরবর্তীতে দক্ষিণী অভিনেতা প্রভাস এবং কৃতি স্যাননের সাথে একটি আসন্ন প্যান ইন্ডিয়া চলচ্চিত্র ‘আদিপুরুষ’-এ দেখা যাবে। যার টিজার ২ অক্টোবর মুক্তি পেতে চলেছে। আগামী বছর জানুয়ারিতে মুক্তি পাওয়া কথা ‘আদিপুরুষ’-এর।